বলি থেকে হলি সর্বত্রই রাজ করছে এই করোনা ভাইরাস। বলিউডে একের পর এক অভিনেতা-অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন করোনা ভাইরাস নিয়ে। বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমারের পর আইসোলেশনে বিগ বি-র খবর ছড়িয়ে পড়েছিল। এবার স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে গেলেন বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমি। নিজেই টুইট করে একথা জানিয়েছেন অভিনেত্রী। নেটদুনিয়ায় আপাতত ভাইরাল এই ছবি। 

আরও পড়ুন-করোনা আতঙ্কে গৃহবন্দি রানি, জন্মদিনের সঙ্গী মেয়ে আদিরা...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Both of us got back from Budapest on 15th March and have self quarantined till 30th March

A post shared by Shabana Azmi (@azmishabana18) on Mar 19, 2020 at 10:32am PDT

 
আতঙ্ক যেন পিছু ছাড়ছে না। সারা দেশ জুড়ে গ্রাস করেছে করোনা আতঙ্ক। স্বেচ্ছায় নিজেকে গৃহবন্দি করে ফেললেন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী শাবানা অভিনেত্রী। অভিনেত্রী জানিয়েছেন, '১৫ তারিখ সকালে বুদাপেস্ট থেকে দেশে ফিরেছে অভিনেত্রী। আর তারপরই আগামী ৩০ তারিখ পর্যন্ত স্বেচ্ছায় আইসোলেশনে থাকার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী।' হলিউডের খ্যাতনামা পরিচালক স্টিফেন স্পিলবার্গের ছবির শ্যুটিংয়ের জন্যই বুদাপেস্ট গিয়েছিলেন অভিনেত্রী। তাই কোনওরকম ঝুঁকি না নিয়েই তিনি নিজেকে গৃহবন্দি করেছেন।  প্রত্যেকেই নিজেদের এবং পরিবারের কথা চিন্তা করেই এই কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

আরও পড়ুন-করোনা নিয়ে কার্তিকের অভিনব বার্তা, প্রশংসায় পঞ্চমুখ ভক্তেরা...


আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। বলি থেকে হলি সর্বত্রই রাজ করছে এই করোনা ভাইরাস। ইতিমধ্যেই বিশ্ব স্বাস্থ্য সংস্থা করোনাকে মহামারি বলে চিহ্নিত করেছে।  পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে সকলেই মরিয়া হয়ে উঠেছে। বলিউডের করোনার প্রভাব পড়েছে। ইতিমধ্যেই করোনার দাপটে একের পর এক ছবির শ্যুটিং বন্ধ হচ্ছে। থিয়েটার থেকে সিনেমাহল সবই প্রায় দর্শকশূন্য। এই মুহূর্তে করোনা নিয়ে কোনও ত্রাস ছড়াতে বা গুজবে কান না দিতে বলা হচ্ছে সকলকে। প্রসঙ্গত দিলীপ কুমার, ভজন সম্রাট অনুপ জালোটা মতোন তারকারা স্বেচ্ছায় আইসোলেশনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এবং বহু তারকারাই নিজের ঘরবন্দি করেছেন।