শুরু হতে চলেছে বিগ বস। নতুন সিজনে থাকছেন এবার  একগুচ্ছ চেনা মুখ। সঞ্চালক সলমন খান। বিগ বস ক্রমেই নিজের জনপ্রিয়তা বাড়িয়ে চলেছে। পর্দার আড়ালে থাকা তারকাদের অন্দরমহলের গল্পটা ঠিক কেমন, কীভাবেই বা পরিস্থিতি সামাল দিতে পারেন তাঁরা, সবই যেন স্পষ্ট হয়ে ওঠে দর্শকের ড্রইং রুমে। তাদের আচার ব্যবহার, পোশাক, স্টাইল, নিপাট তারকাদের জীবনের এক ঝলকের দেখা মেলে এই রিয়ালিটি শোতে। সঙ্গে রয়েছে নানা মজার খেলা। রয়েছে টিম গেম-মাইন্ড গেম-এর কোপ। 

এবার বিগ বস পা রাখল তেরোতম সিজনে। এই সিজনেই থাকতে পারেন একগুচ্ছ বলিউড তারকা। তাই ঘিরেই বর্তমানে জল্পনা তুঙ্গে। কারা থাকতে চলেছেন, দেখে নেওয়া যাক।
আদিত্য নারায়ণঃ পেশায় গায়ক। উদিত নারায়ণের ছেলে আদিত্য এখন রিয়ালিটি শো-তেই বেশি আত্মপ্রকাশ করছে। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে রোহিত শেট্টির রিয়ালিটি শো খাতরো কী খিলাড়ি-তে।

 

 

চাঙ্কি পান্ডেঃ বলিউডের অন্যতম কমেডি অভিনেতা। যাঁকে সম্ভবত দেখা যাবে সাহো ছবিতে। তিনিও থাকতে পারেন এই শোতে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Chunky Panday (@chunkypanday) on Dec 11, 2014 at 12:59pm PST

 

দেবলিনা ভট্টাচার্যঃ বিখ্যাত ধারাবাহিক সাত নিভানা সাথিয়ার অন্যতম চরিত্র। তিনিও থাকছেন এই সিজিনের বিগ বস সফরে।

 

 

সিদ্ধার্থ শুকলাঃ এই অভিনেতাকে দেখা যাবে চলতি বছরের বিগ বসে। তাঁকে ঘিরে সমালোচনা বিস্তর, তাই বর্তমানে নিজেকে সরিয়ে রেখেছেন টেলিভিশনের পর্দা থেকে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sidharth Shukla (@sidharth__shukla) on Jan 2, 2017 at 9:19am PST

 

রাজপাল যাদবঃ সম্প্রতিই এই অভিনেতাকে ঘিরেও জল্পনা ছিল তুঙ্গে। ফেব্রুয়ারী মাসেই তিনি জেল হেফাজত থেকে ছাড়া পেয়েছেন। জনপ্রিয় এই কমেডি অভিনেতাও থাকছেন এই সিজনে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

😎

A post shared by Rajpal Yadav (@rajpalofficial) on Sep 24, 2018 at 9:56am PDT