Asianet News BanglaAsianet News Bangla

পার্সের বদলে বক্ষের খাঁজে টাকা গুজলেন উরফি, কালো সেক্সি পোশাকে বিভাজিকার নেশায় পাগল ভক্তরা

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উরফির একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে  উরফির কীর্তি দেখে চোখ কপালে উঠেছে ভক্তদের। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে কালো রঙের শর্ট পোশাক পরে ইভেন্টে এসেছেন উরফি। তবে পার্সের বদলে বুকের খাঁজে টাকা রেখেছেন উরফি। আবার প্রকাশ্যে সকলের সামনে বুকের খাঁজ থেকে টাকাও বের করে নিয়েছেন উরফি জাভেদ, যা দেখেই চরম ট্রোলের শিকার হয়েছেন উরফি জাভেদ। 

Instead of a purse Urfi Javed kept money in her hot cleavage video goes viral BRD
Author
Kolkata, First Published Aug 27, 2022, 1:39 PM IST

এতটা সাহসী এর আগে কেউ হয়েছে কিনা তা নিয়ে যথেষ্ঠ সন্দেহ রয়েছে। ঠিক কতটা সাহস থাকলে এমন একটা পোশাক ক্যারি করা যায় তা মনে হয়, উরফির থেকে ভাল আর কেউ জানে না। কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। শরীরে পোশাক না রাখতে পারলেই ভাল। আর এটাকেই যেন ফ্যাশন স্টেটমেন্ট হিসেবে ধরে নিয়েছেন উরফি জাভেদ। বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক। এবার যেন সবকিছুকে ছাপিয়ে গেলেন উরফি জাভেদ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উরফির একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে  উরফির কীর্তি দেখে চোখ কপালে উঠেছে ভক্তদের।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে কালো রঙের শর্ট পোশাক পরে ইভেন্টে এসেছেন উরফি। তবে পার্সের বদলে বুকের খাঁজে টাকা রেখেছেন উরফি। আবার প্রকাশ্যে সকলের সামনে বুকের খাঁজ থেকে টাকাও বের করে নিয়েছেন উরফি জাভেদ, যা দেখেই চরম ট্রোলের শিকার হয়েছেন উরফি জাভেদ। ফিনফিনে সরু ফিতের পোশাকে বেরিয়ে রয়েছে বক্ষযুগল, বক্ষ-বিভাজিকার খাঁজে চোখ আটকে নেটিজেনদের।

 

 

উরফির এই কীর্তি দেখে চরম নিন্দা করেছেন নেটিজেনরা।  নোংরা  কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সর্বদাই সিদ্ধহস্ত উরফি জাভেদ। নেটিজেনদের মধ্যে একজন লিখেছেন, এই পোশাক পরতে আপনার লজ্জা করে না। নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। তাকে নিয়ে চর্চা হবে না এমন কোনও দিন হয়েছে বলে মনে হয় না। উরফিকে ঘিরে বিতর্ক লেগেই রয়েছে।  বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। ফের নয়া পোশাকে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন  উরফি। কখনও পাথর, কখনও ব্লেড, কখনও সুতো দিয়ে নিজেকে জড়িয়ে নেন উরফি। যদিও সমালোচনাকে যে মোটেই পাত্তা দেন না উরফি, তার প্রমাণ বহুবার দিয়েছেন উরফি। বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। তার ছবি তোলার জন্য মুখিয়ে থাকেন পাপারাৎজিরা। যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তাকে নিয়ে সমালোচনা হবে না এমন কোনওদিন বোধহয় এখন হয়নি। সর্বদাই শিরোনামে থাকেন উরফি জাভেদ। খুল্লামখুল্লা কাটাছেঁড়া পোশাক হোক কিংবা শাড়ি, বোল্ড লুকের জন্য তিনি ভক্তদের রাতের ঘুম কেড়ে নেন নিমেষে। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios