বুধবার সকালে প্রয়াত হয়েছিলেন বলিউড অভিনেতা ইরফান খান। মুহূর্তে সেই খবর ছড়িয়ে পড়েছিল সর্বত্র। চোখের জলে তারকাকে বিদায় জানিয়েছিলেন সকলেই। যদিও শেষ সময় পাশে থাকতে পারেননি কেউই। লকডাউনে চুপিসারেই হয়ে গিয়েছিল সৎকার। যদিও শেষ সময় বাবার পাশে ছিলেন বাবিল। বাবাকে কাঁধ দেওয়া থেকে শুরু করবস্থানে নিয়ে যাওয়া, নিজে দাঁড়িয়ে থেকে সামলেছিলেন তিনি। 

আরও পড়ুনঃ মায়ার বাঁধন থেকে গয়নার বাক্স, ব্যক্তিগত জীবন থেকে টলিউড সফর, শ্রাবন্তী যেন খোলা ডাইরি

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

NSD.

A post shared by Babil Khan (@babil.i.k) on May 2, 2020 at 8:01am PDT

 

ইরফান খানের মৃত্যুর পরই তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায় স্ত্রী সুতপা লেখেন- আমি হারিনি। পাল্টে দিয়েছিলেন ছবি। ইরফান খানের জীবন যুদ্ধের কথা লিখে পোস্টও করেছিলেন সুতপা। পিছিয়ে থাকেননি বাবিলও। সকলের উদ্দেশ্যে তিনি লিখেছিলেন যাঁরা দুঃসময় তাঁদের পাশে থেকেছেন, সকলকে ধন্যবাদ। ইরফানের সঙ্গে সুতপার কেমিষ্ট্রি খুব একটা প্রকাশ্যে না থাকলেও তাঁদের মধ্যেও থাকা সম্পর্কের গভীরতার কথা অনেকেরই জানা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

When you’re on diet for so long and then the shoot ends and you can have pani puri.

A post shared by Babil Khan (@babil.i.k) on May 1, 2020 at 6:42am PDT

 

বাবার স্মৃতিচারণে পুরোনো দিনের ছবি তুলে ধরলেন বাবিল। শেয়ার করলেন ইরফানের এক ফুচকা খাওয়ার ভিডিও। বাঙালি বউ তাই কী ইরফানের ফুচকার প্রতি টান। ফুচকার মধ্যে জল ভরে মুখে পুরে চোখ বন্ধ করে ইরফান নিচ্ছেন তার স্বাদ। এই ছবি সোশ্যাল মিডিয়ায় বাবিল শেয়ার করা মাত্রই তা ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। ছবি শেয়ার করে বাবিল লিখেছিলেন, দীর্ঘক্ষণ ধরে ডায়েট মেনে চলার পর যখন তিনি শ্যুটিং শেষ করে তুমি ফুচকা খাচ্ছিলেন।