ইরফান খানের স্ত্রী সুতাপা শিকদারের পর এবার ছোট ছেলে আয়নের পোস্ট দেখে আবেগে ভরল নেটবাসী। বাবার সঙ্গে ছেলেবেলা এবং এখনকার সময়ের ছবি পোস্ট করেছে অয়ন খান। ক্যাপশনে জে ইলেকট্রনিয়ার গানের লিরিকস। যা দেখে আবেগ ধরে রাখতে পারেনি একাধিক নেটিজেনরা। বাবার প্রয়াণের পর অয়নের এটাই প্রথম পোস্ট। তার বন্ধুরা এবং অন্যান্য ইরফান-ভক্তরা তাকে শক্ত হয়ে লড়ার সাহস জুগিয়েছে।  

আরও পড়ুনঃইমরানের ছেলে ক্যান্সার সারভাইভার, ঋষি কাপুর জিজ্ঞেস করতেন, 'কেমন আছে ছেলে'

প্রসঙ্গত, মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৫৪। পরিচালক সুজিত সরকারের পোস্টে প্রকাশ্যে আসে ইরফান খানের মৃত্যুর খবর। তাঁর পোস্টে নিজের প্রিয় হন্ধুর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন পরিচালক। তিনি লিখেছেন, "তুমি লড়েছিলে, লড়তে থেকেছ। তোমায় নিয়ে আমি গর্বিত। আমাদের আবার দেখা হবে। সুতাপা ও বাবিলের পাশে আছি। সুতাপা তুমিও নিজের সবটা দিয়ে লড়েছ। ওম শান্তি। তোমাকে স্যালুট ইরফান।"

আরও পড়ুনঃ'দু'দিন আগে ঋষি কাপুর প্রয়াত হয়েছে, এরই মধ্যে মজা শুরু করে দিলেন', করিনার পোস্টে সমালচনা তুঙ্গে

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

The flesh we roam this earth in is a blessing, not a promise.

A post shared by ayAAn khan (@arkane_7) on May 1, 2020 at 9:36am PDT

২০১৮ সাল থেকে ক্যান্সারের সঙ্গে লড়ছিলেন অভিনেতা। মঙ্গলবার ইরফানের মুখপাত্রের তৎ থেকে জানা যায়, অভিনেতার অবস্থা গুরুতর। কোকিলাবেন ধিরুবাই অম্বানি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ইরফান। বুধবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইরফানের স্ত্রী সুতাপা সিকদার এবং তাঁর দুই ছেলে অয়ন ও বাবিলের জন্য শোকজ্ঞাপন করেছে বলিউডের অন্যান্য তারকারা।

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস