গসিপের প্রসঙ্গ উঠলেই আলিয়া ভাটের নাম যেন আপনাআপনিই উঠে আসে। তাঁকে নিয়ে যে গসিপ আপনাআপনি শুরু তেমনটাও নয়। অভিনেত্রী নিজেই এমন কান্ড কারখানা করেন যে তাঁর নাম শিরোনামে উঠে আসতে বাধ্য। এবারেও তার অনথ্যা হল না। ইনস্টাগ্রামে নিজের নয়া লুকের ছবি আপলোড করেছেন আলিয়া। লকডাউনের মধ্যে বহুদিন পর চুল কাটলেন আলিয়া। তাও আবার বাড়িতেই। আর এই ছবির ক্যাপশনে লেখা তাঁর একজন অত্যন্ত কাছে মানুষ চুল কেটে দিয়েছে। এখন যেহেতু আলিয়া রণবীরের সঙ্গে লিভ ইনে আছেন তাই তাঁদের নিয়ে বারে বারে নানা কথা উঠে আসে। এবারেও নেটিজেনদের মতে আলিয়ার চুল আর কেউ নয়, কেটে দিয়েছেন খোদ রণবীর।  

আরও পড়ুনঃ১৭৩ কোটি টাকার প্রপার্টি, সোনমের দিল্লির বাড়ির অন্দরমহল দেখে মাথায় হাত সকলের

প্রসঙ্গত, নারীবেষ্টিত রণবীর 'ব্রহ্মাস্ত্র' ছবির শ্যুটিং করতে গিয়ে ঝুঁকেছিলেন আলিয়া ভাটের দিকে। ২১ ডিসেম্বর থেকে শুরু হওয়ার কথা ছিল বিয়ের নানা অনুষ্ঠান। অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র' ছবির সেটে শুরু হয় তাঁদের প্রেমালাপ। দীর্ঘ দু'বছর ডেট করার পরই বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা। সূত্রের খবর ছিল, আর পাঁচ জন সেলেব্রিটিদের মতই ডেস্টিনেশন ওয়েডিং প্ল্যান করেছিলেন তাঁরা। তবে করোনা আউটব্রেকের কারণে বদল ঘটেছিল প্ল্যানে। মুম্বইতেই গাটছড়া বাঁধার কথা সেলেবজুটির। ঋষি কাপুরের আকস্মিক প্রয়াণের পর এখন বিয়ে নিয়ে ভাবছেন না তাঁরা। 

আরও পড়ুনঃ'রামায়ণ' অভিনেতা-অভিনেত্রীদের ফের চিনে নিন, তিরিশ বছর পর কতখানি বদলালেন তাঁরা

লকডাউনের কারণে লিভ ইন করা শুরু করেছেন আলিয়া-রণবীর। মুম্বইয়ের অ্যাপার্টমেন্টে একসঙ্গে ঢুকতে দেখা যায় তাঁদের। অ্যালেজেড এই জুটিকে নিয়ে নিত্য নতুন খবর আসতেই থাকে। এ বছর ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসছেন আলিয়া। এই সুখবরের দিন কতক যেতে না যেতে বাজ পড়েছিল কাপুর ও ভাট পরিবারে। জ্যোতিষি আচার্য বিনোদ কুমারের কথায়, আলিয়ার কুষ্ঠিতে দোষ আছে। যার কারণে এই বছর বিয়ে করলে আলিয় ও রণবীরের মধ্যে মনোমালিন্যতা, ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে। এই কারণেই বিয়ে পিছবার কথাও ভেবেছিল দুই পরিবার।

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল