বি-টাউনে কি আবার নতুন কোনও প্রেমের গল্প শুরু হলো? কান পাতলে এমনই শোনা যাচ্ছে। একজন বলিউডের প্রথম সারির নায়িকা। তাঁর রূপে মুগ্ধ হননি এমন পুরুষ খুব কমই রয়েছেন। কিন্ত তবুও প্রেম ভাগ্য মোটেই ভাল বলা চলে না তাঁর।

উল্টোদিকে রয়েছেন সদ্য তারকা হয়ে ওঠা এক অভিনেতা। ২০১৮-য় যে ছবিই করেছেন, মুগ্ধ করেছেন দর্শককে। এদের দুজনকে নিয়েই এখন বলিউডে চলছে তুমুল জল্পনা। আন্দাজ করতেই পারছেন এরা হলেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল।

টিনসেল ‌টাউনে এখন একটাই গুঞ্জন। প্রেম করছেন ক্যাটরিনা ও ভিকি। সরাসরি মুখ না খুললেও এই গুঞ্জনে শিলমোহর দিয়েছেন খোদ ক্যটরিনা ও ভিকি।

কফি উইখ করণ-এ এসে ক্যাটরিনা কাইফ বলেছিলেন এই প্রজন্মের অভিনেতাদের মধ্যে ভিকি কৌশলের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চান তিনি। এমনকী এও বলেন, তিনি মনে করেন ভিকি-র সঙ্গে অনস্ক্রিন তাঁকে মানাবে ভাল।

ভিকি-ও কফি উইথ করণ-এ এসে বলেন, তাঁরও ক্যাটরিনার উপর ক্রাশ রয়েছে। এখান থেকেই হয়তো গল্পের শুরু। যদিও সেই শো-য় এসে ভিকি তাঁর প্রেমিকা হরলিন শেঠির কথা বলেছিলেন। কিন্তু সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, হরলিনের সঙ্গে আর সম্পর্কে নেই ভিকি। তাহলে কি ক্যাটরিনার জন্যই এই বিচ্ছেদ! এই নিয়ে জল্পনা শুরু হয়। সম্প্রতি দুজন একসঙ্গে একটি টক শো-য় আসায় জল্পনা তুঙ্গে ওঠে।

প্রসঙ্গত, বলিউডে পা রাখার সময় থেকেই সলমন খানের সঙ্গে সম্পর্ক ছিল ক্যাটরিনার। সেই সম্পর্ক থেক বেরনোর পরে রণবীর কপূরের সঙ্গে দীর্ঘদিনের সর্ম্পকে ছিলেন ক্যাটরিনা। কিন্তু সেই সম্পর্কটিও টেকেনি। তার পর থেকে সিঙ্গল নায়িকা।

অন্যদিকে ভিকি কৌশল একাধিক বার সংবাদমাধ্যমের সামনে তাঁর ও হরলিন শেঠির সম্পর্কের কথা বলেছেন। সম্পর্কের ব্যাপারে গোপনীয়তা বজায় না রাখার ব্যাপারটাও ভিকির মহিলা ভক্তদের মুগ্ধ করেছিল। তবে ক্যাটরিনার সঙ্গে সম্পর্কের জল কতদূর এগোবে, তা শুধু সময়ই বলতে পারে।