এখন স্ত্রী আর দুই সন্তান নিয়ে সংসার করছেন। কিন্তু এককালে তাঁর চকোলেট বয় ইমেজে মুগ্ধ ছিল মহিলা মহল। এখনও যদিও তাঁর ভক্তের সংখ্য়া কমেনি। বরং বেড়েছে। তিনি হলেন শাহিদ কপূর। 

শাহিদ এখন সংসারে মন দিলেও, তাঁর প্রাক্তন প্রেমিকার তালিকাটা কিন্তু বেশ লম্বা। নেহা ধুপিয়ার চ্য়াট শো-য় এসে শাহিদের ভাই ঈশান খট্টর এই নিয়ে কথা বলেন।  ‌

শাহিদের প্রাক্তন প্রেমিকাদের মধ্য়ে কাকে সবচেয়ে পছন্দ জিজ্ঞাসা করা হলে ঈশান সরাসরি কারও নাম নেননি। কিন্তু প্রিয়ঙ্কা চোপড়াকেই যে তাঁর সবচেয়ে বেশি পছন্দ সে কথা পরোক্ষ ভাবে বুঝিয়ে দিয়েছেন ঈশান। 

ঈশানকে এই প্রশ্ন জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, হে ভগবান! সবাই ভাল। আমি ঠিক বলতে পারব না। তবে প্রিয়ঙ্কার সঙ্গেই আমার সবচেয়ে বেশি বন্ধুত্বপূর্ণ সমীকরণ। 

মজার বিষয়, শাহিদ কপূর ও প্রিয়ঙ্কা চোপড়া কেউই কোনওদিন নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্য়ে আনেননি। বরং সংবাদমাধ্য়মের সামনে এড়িয়ে গিয়েছেন। কিন্তু ঈশানের মন্তব্য়েই বোঝা গেল, সত্য়িই এক সময়ে সম্পর্কে ছিলেন শাহিদ ও প্রিয়ঙ্কা। 

তবে শাহিদের সঙ্গে করিনা কপূরের সম্পর্ক এক সময়ে বলিউডের গসিপের বিষয় ছিল। তাঁদের সর্ম্পক, ব্রেক আপের আলোচনা শোনা যেত বি-টাউনে কান পাতলেই। তবে এখন দুজনেই নিজের সংসার নিয়ে সুখী। করিনা সইফ আলি খানের সঙ্গে ঘর করছেন আর শাহিদ মিশার সঙ্গে সংসার পেতেছেন। আর অন্য়দিকে গত বছর প্রিয়ঙ্কাও মার্কিন পপ তারকা নিক জোনাসকে বিয়ে করেছেন।