Asianet News BanglaAsianet News Bangla

BIG NEWS, জল্পনাই হল সত্যি, মা হচ্ছেন ক্যাটরিনা কাইফ, প্রেগন্যান্সির আনুষ্ঠানিক ঘোষণা হবে এই দিনে

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের থেকে যখন আসল খবরটি জানার জন্য অপেক্ষা করছে ভক্তরা। তখন অভিনেতার ঘনিষ্ঠ একটি সূত্র  এশিয়ানেটকে তাদের অন্তঃসত্ত্বার খবর নিশ্চিত করেছে। সূত্রের খবর, ক্যাটরিনা কাইফ গর্ভবর্তী। খুব শীঘ্রই আনুষ্ঠানিক ভাবে তা ঘোষণা করা হবে। কবে ঘোষণা করবেন এই সুখবরের তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। আরও জানা গেছে ১৬ জুলাই অর্থাৎ আগামীকাল নিজের জন্মদিনের দিনেই প্রেগন্যান্সির সুখবর দেবেন ক্যাটরিনা কাইফ। 

It s confirmed  Katrina Kaif is pregnant formal announcement on this day BRD
Author
Kolkata, First Published Jul 15, 2022, 2:40 PM IST

বলিউডে খুশির খবর। মা হতে চলেছেন ক্যাটরিনা কাইফ। গত কয়েকমাস ধরেই এই খবরে তোলপাড় টিনসেল টাউন। ভিকি ঘরনি নাকি  প্রেগন্যান্ট। আর এই খবর মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। ২০২১-এর শেষেই  চার হাত এক হয়েছে  ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের। তারপর থেকেই কানাঘুষোতে শোনা যাচ্ছে ক্যাটের প্রেগন্যান্সির খবর।  কারণ বেশ কয়েকদিন ধরেই দেখা মিলছে না অভিনেত্রীর। এমনকী করণ জোহরের জন্মদিনেও তাকে দেখা যায়নি । তার পর থেকেই সন্দেহ দানা বাঁধতে শুরু করেছিল। জল্পনায় জানা গেছে, ক্যাটরিনা ও ভিকি কৌশল খুব শীঘ্রই তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। বিশেষ করে আলিয়া গর্ভাবস্থার খবর জানাজানি হতেই শুরু হয়েছে ক্যাটরিনাকে মা হওয়ার খবর নিয়ে চর্চা। 

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের থেকে যখন আসল খবরটি জানার জন্য অপেক্ষা করছে ভক্তরা। তখন অভিনেতার ঘনিষ্ঠ একটি সূত্র  এশিয়ানেটকে তাদের অন্তঃসত্ত্বার খবর নিশ্চিত করেছে। সূত্রের খবর, ক্যাটরিনা কাইফ গর্ভবর্তী। থুব শীঘ্রই আনুষ্ঠানিক ভাবে তা ঘোষণা করা হবে। কবে ঘোষণা করবেন এই সুখবরের তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। আরও জানা গেছে ১৬ জুলাই অর্থাৎ আগামীকাল নিজের জন্মদিনের দিনেই প্রেগন্যান্সির সুখবর দেবেন ক্যাটরিনা কাইফ। আর মাত্র একদিনের অপেক্ষা। তারপরেই হয়তো ভক্তদের খুশির খবর শোনাবেন তারকা দম্পতি।

 

It s confirmed  Katrina Kaif is pregnant formal announcement on this day BRD

 

বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে।  রাজকীয় বিয়ের রেশ খানিকটা কাটলেও তাদের বিবাহিত জীবন কেমন কাটছে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। প্রেগন্যান্সি নিয়ে জোর চর্চার মধ্যেই শোনা যাচ্ছে আজকাল নাকি স্ত্রীর সঙ্গে বেশিই সময় কাটাচ্ছেন ভিকি কৌশল, অতিরিক্ত যত্নও করছেন স্ত্রীর। আর এই নিয়েই জল্পনা বাড়ছে। ক্যাট নাকি নিজের ছবির পরবর্তী সব শুটিংও পিছিয়ে নিয়েছেন, এর পিছনেই রয়েছে মা হওয়ার জল্পনা। ক্যাটরিনা নাকি নিজের ছবি মেরি ক্রিসমাস-এর  পরবর্তী সব শুটিংও পিছিয়ে নিয়েছেন, এর পিছনেই রয়েছে মা হওয়ার জল্পনা। 
২০২২ সালের বদলে ২০২৩ সালে পিছিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। ক্যাটের কাজের এই পরিবর্তন নিয়ে চর্চা শুরু হয়েছে। একাধিক কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। যদিও পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট ক্যাটরিনা কাইফ। শুক্রবার সকালেই ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলকে বিমানবন্দরের বাইরে দেখা গেছে। জন্মদিন উদযাপন করতে কোথায় উড়ে যাচ্ছেন তা জানা যায়নি।  সম্প্রতি ক্যাটরিনার আপকামিং ছবি ফোন ভূত-এর মোশন পোস্টার মুক্তি পেয়েছে।  যেখানে অভিনেত্রীকে ঈশান খট্টর ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে দেখা যাবে। 


 

Follow Us:
Download App:
  • android
  • ios