বলিউডের ভাইজানের ঘনিষ্ঠ বান্ধবী তথা শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজের শরীরী উষ্ণতায় সর্বদাই সরগরম সোশ্যাল  মিডিয়ার পাতা। একের পর এক ছবি-ভিডিও পোস্ট করে নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়াচ্ছেন বলি অভিনেত্রী। কখনও সলমনের ফার্ম হাউসে  আবার কখনও বা নিজের বাড়িতে  শরীরচর্চায় ব্যস্ত জ্যাকলিন । নানা মুহূর্তের একের পর এক ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো আগুন জ্বালাচ্ছেন জ্যাকলিন।

আরও পড়ুন-জন্মদিনে কাছের মানুষকে আদুরে চুমুতে ভরিয়ে দিলেন ঋতাভরী, ঠোঁটের গাঢ় লাল লিপস্টিকে বুঁদ ভক্তরা...

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় জ্যাকলিনের একটি ভিডিও ঘিরে জোর শোরগোল শুরু হয়েছে। যেখানে জ্যাকলিনকে যোগা করতে দেখা গেছে। মুহুর্তের মধ্যে নেটিজেনদের নজর কেড়েছে এই যোগা ভিডিও। যোগব্যায়াম করতে গিয়েই কেলেঙ্কারি কান্ড বাধালেন  শ্রীলঙ্কান সুন্দরী। কিন্তু কী এমন করলেন অভিনেত্রী দেখুন ভিডিওতে,

 

 

যোগব্যায়াম করার সময় ছোট পোশাক পরেছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। আর সেই তখনই ঘটে বিপত্তি। ছোট পোশাক পরে যোগা করার সময়েই পোশাক উঠে গিয়েই বেরিয়ে আসে জ্যাকলিনের নিতম্ব। আর মুহূর্তেই তা নজর কাড়ে নেটিজেনদের। মাঝেমধ্যেই নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়াচ্ছেন বলি অভিনেত্রী জ্যাকলিন। কিছুদিন আগেই শুটিংয়ের ফাঁকে টপলেস ছবি শেয়ার করে শোরগোল ফেলে দিয়েছিলেন জ্যাকলিন। উন্মুক্ত বক্ষ ঢাকতে গায়ে কালো কাপড়  জড়িয়ে ফোটোশুটে পোজ দিয়েছিলেন জ্যাকলিন। খোলা চুলে মাটিতে বসে হট পোজে ভাইরাল জ্যাকলিন। লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনা দেখতে সারাদিনই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। হট অবতারে  শ্রীলঙ্কান সুন্দরীকে দেখে ঘাম ছুটছে নেটিজেনদের।