জন্মদিন মানেই স্পেশ্যাল একটা ব্যাপার, আর তা যদি প্রিয় মানুষের হয় তাহলে তা একটু যেন বেশিই স্পেশ্যাল। আর সেই স্পেশ্যাল দিনটিতে আরও একটু টলিপাড়ার বাঙালি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী তেমনটাই করেছেন। নিজের প্রিয় মানুষের জন্মদিনে ভালবেসে আদুরে চুমুতে ভরিয়ে দিয়েছেন অভিনেত্রী। মুহূর্তে ভালবাসার ডুবসাগরে উষ্ণ চুম্বনে নজর কেড়েছেন অভিনেত্রী। তবে তা নিজের মধ্যেই রাখেননি অভিনেত্রী। সকলের সঙ্গেই নিজের ভালবাসাকে শেয়ার করেছেন অভিনেত্রী।

আরও পড়ুন-কয়েকঘন্টার মধ্যেই উধাও নেহার 'BabYBump', জল্পনা উস্কে সত্যিটা সামনে আনলেন গায়িকা...

গতকাল ঋতাভরীর প্রিয় অভিনেতা ব্র্যাড পিটের জন্মদিন ছিল। এবং সেই জন্মদিন উপলক্ষ্যে প্রিয় মানুষের জন্মদিনে আদুরে চুমুতে তাকে ভরিয়ে দিলেন অভিনেতা। ঘন গাঢ় লাল ঠোঁটের উষ্ণ চুম্বনে ভালবাসার মানুষকে আদরে ভরিয়ে দিয়েছেন ঋতাভরী। সোশ্যাল মিডিয়ায় তা পোস্ট করতেই নিমেষে ভাইরাল, দেখে নিন ভিডিওটি,

 

 

নিজের সোশ্যাল মিডিয়ায় ব্র্যাড পিটের একটি পুতুল নিয়েই ভালবাসার চুম্বন দিয়েছেন অভিনেত্রী। নেটিজেনরা অনেকেই ভিডিও দেখে বলেছেন দুধের স্বাদ ঘোলে মেটানোর মতোনই অবস্থা। ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, 'শুভ জন্মদিন আমার জীবনের অন্যতম ভালবাস ব্র্যাড পিডকে। সবাই জানে আমি কতটা ভালবাসি তোমায়।' হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন 'ব্র্যাড পিট ফ্যান ফর লাইফ'।  আগামী রবিবারই মুক্তি পেতে চলেছে ঋতাভরীর প্রথম বাংলা সিঙ্গল অ্যালবাম'রূপসাগরে'।

 


 টলি ইন্ডাস্ট্রির অবেদনময়ী প্রথম সারির অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কাড়ছেন এই বঙ্গ ললনা।  সোশ্যাল মিডিয়ায় কীভাবে ফ্যানেদের মাতিয়ে রাখতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত ঋতাভরী।নিজের ফিটনেস নিয়েও বেশ সচেতন অভিনেত্রী। একদিকে শরীরচর্চা আর অন্যদিকে কড়া ডায়েটিং -এই দুইয়ের ব্যালেন্সে তিনি হয়ে উঠেছেন হট অ্যান্ড সেক্সি।
ফ্ল্যাট অ্যাবস,  মেদহীন ছিপছিপে কোমড়ের উষ্ণতায় মাতোয়ারা দর্শক। টেলি ধারাবাহিক 'ওগো বধূ সুন্দরী'র মিষ্টি মেয়েটি আজ নেটদুনিয়ার হটকেক।