Asianet News BanglaAsianet News Bangla

Jacqueline : ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় ফের ইডির মুখোমুখি জ্যাকলিন, বুধবার হাজিরা

 ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের । একাধিকবার ইডি-র পক্ষ থেকে সমন পাঠানো হয়েছে বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে। আর্থিক তছরুপের মামলায় ফের ইডির মুখোমুখি হতে চলেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। আগামী বুধবার দিল্লিতে ইডির সদর দফতরে হাজিরা দিতে হবে অভিনেত্রীকে।

Jacqueline Fernandez Summons by ED on december 8 in extortion Case BRD
Author
Kolkata, First Published Dec 6, 2021, 8:51 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কন্ট্রোভার্সি এবং বলিউড একে অপরের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের  (Jacqueline Fernandez)। একাধিকবার ইডি-র পক্ষ থেকে সমন পাঠানো হয়েছে বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে।  কিছু দিন আগেও ইডি-র দফতরে হাজিরা দিতে বলা হয়েছিল জ্যাকলিন ফার্নান্ডেজকে। কিন্তু বারবারই কাজের ব্যস্ততার অজুহাত দেখিয়ে সমন এড়িয়ে গেছিলেন অভিনেত্রী  (Jacqueline Fernandez)। এড়িয়ে গিয়েও মিলল না রেহাই। ফের কেন্দ্রীয় সংস্থার সমন জারি করা হল জ্যাকলিনের নামে। ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ফের ইডির মুখোমুখি হতে চলেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। আগামী বুধবার দিল্লিতে ইডির সদর দফতরে হাজিরা দিতে হবে অভিনেত্রীকে। বেশ কয়েকদিন ধরেই (Jacqueline Fernandez) জ্যাকলিন ও সুকেশের (Sukesh chandrashekhar ) প্রেমের চর্চা বলিউডের অন্দরে চলছে। বলিউডের প্রথমসারির অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez) নিয়ে সরগরম বলিপাড়া। কোটি কোটি টাকা প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের (Sukesh chandrashekhar) মামলাতেই নাম জড়িয়েছে জ্যাকলিনের। গত রবিবারই মুম্বউ বিমানবন্দরে সাময়িকভাবে আটক করা হয় জ্যাকলিনকে। এয়ারপোর্ট আধিকারিকরা জানান, জ্যাকলিনের নামে লুকআউট নোটিশ জারি হয়েছে। তিনি দেশ ছাড়তে পারবেন না। তারপরই ইডির আধিকারিকরা সাময়িক কথাবার্তা বলে ছেড়ে দেন নায়িকাকে। তারপরই মুম্বইয়ের বাড়িতে ফেরেন জ্যাকলিন। বুধবারই দিল্লিতে ইডির জেরার মুখে বসতে হবে জ্যাকলিনকে  (Jacqueline Fernandez)।

 

Jacqueline Fernandez Summons by ED on december 8 in extortion Case BRD

 

জ্যাকলিন ফার্নান্ডেজ, বলিউডের প্রথমসারির অভিনেত্রী যিনি এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। দীর্ঘদিন ধরেই (Jacqueline Fernandez) জ্যাকলিন ও সুকেশের (Sukesh chandrashekhar ) প্রেমের চর্চা বলিউডের অন্দরে চলছে। ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের (Sukesh chandrashekhar) মামলাতেই নাম জড়িয়েছেন জ্যাকলিনের। দিন কয়েক আগেও একটি নিজস্বী ভাইরাল হয়েছিল, যেখানে দেখা গিয়েছিল জ্যাকলিনের (Jacqueline Fernandez) গালে চুমু খাচ্ছেন এক ব্যক্তি। হাসি মুখে জ্যাকলিনকে স্পষ্ট দেখা গেলেও সেই ব্যক্তির মুখ স্পষ্ট দেখা যাচ্ছিল না।  কয়েকদিন যেতে না যেতেই আরও একটি নিজস্বী ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। যেখানে বাথরুমের ভিতর আয়নার সামনে দাঁড়িয়ে সুকেশকে (Sukesh chandrashekhar) গলা জড়িয়ে ধরে চুমু খেতে দেখা গেছে জ্যাকলিন ফার্নান্ডেজকে। ছবিটি ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। তবে এবারের ছবিতে জ্যাকলিনের (Jacqueline Fernandez) পাশে সুকেশের মুখ স্পষ্ট দেখা যাচ্ছে। এই ছবি প্রকাশ্যে আসতেই ফের শিরোনামে উঠে এসেছেন জ্যাকলিন ও সুকেশ।

 

Jacqueline Fernandez Summons by ED on december 8 in extortion Case BRD

 

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : সপরিবারে রাজস্থান রওনা ক্যাট-ভিকির, হাই প্রোফাইল বিয়ের আসরে সরগরম বি-টাউন

আরও পড়ুন-Jacqueline-Sukesh : কোটি টাকার উপহার থেকে হোটেলবাস, জ্যাকলিন-সুকেশের কেচ্ছায় সরগরম বলিউড

বয়স ৩২ -এর সঙ্গে জ্যাকলিনের ছবিকে কেন্দ্র করেই সরগরম বলিউড।  প্রতারক সুকেশ শিল্পপতি শিবেন্দ্র সিংহের স্ত্রী অদিতি সিংহকে বোকা বানিয়ে টাকা আদায় করেছে সুকেশ। তবে এই প্রথম নয়, এর আগেও প্রতারণায় নাম জড়িয়েছেন সুকেশের। সম্প্রতি গ্রেফতার করা হয়েছেন প্রতারক সুকেশকে। ইতিমধ্যেই তদন্ত শুরু করে ইডি। তবে তদন্ত যত এগোচ্ছে ততই হতবাক হচ্ছেন তদন্তকারীরা। সুকেশের জীবনটা পুরো রুপোলি পর্দার মতো। কোটি কোটি টাকার মালিক হওয়া সুকেশ শখ হয়েছিল বলি নায়িকাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ানোর। বিভিন্ন দামি উপহার দিয়ে নায়িকাদের মন জেতার চেষ্টা করছিলেন সুকেশ। সেই তালিকায় রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। সম্প্রতি ইডি-র পক্ষ থেকে ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায়  ৭০০০ পাতার চার্জশিট ফাইল করা হয়েছে সুকেশ চন্দ্রশেখর ও তার স্ত্রী লীনা মারিয়া পলের বিরুদ্ধে।  সূত্র থেকে জানা গেছে, চার্জশিটে সুকেশ  চন্দ্রশেখর নিজের মুখে কবুল করেছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে ৫০ লাখেরও বেশি মূল্যের একটি ঘোড়া উপহার দিয়েছিলেন এবং শুধু তাই নয় বিড়ালপ্রেমী জ্যকলিনকে ৯ লাখ টাকার একটি বিড়ালও উপহার দেন সুকেশ (Sukesh chandrashekhar)। এখানেই শেষ নয় সুকেশের আইনজীবী জানান, জ্যাকলিনকে দামি অলঙ্কার থেকে পোশাক সবটাই দিয়েছেন সুকেশ।  জ্যাকলিনের (Jacqueline Fernandez) মন জিততেই  কোটি কোটি টাকার উপহার দিতেন  (Sukesh chandrashekhar) সুকেশ চন্দ্রশেখর। সব মিলিয়ে নাকি সুকেশ ১০ কোটি টাকার উপহার দিয়েছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজকে। জ্যাকলিনের সঙ্গে নিয়মিত ফোনেও কথা হত সুকেশের। এমনকী  প্রতারণার মামলায় গ্রেফতার হয়ে সুকেশ যখন তিহার জেলে ছিল তখনও নিয়মিত কথা বলেছেন দুজনে। যদিও জ্যাকলিন সুকেশের জেলে থাকার কথা জানতেন কিনা তা স্পষ্ট নয় আইনজীবীর কথার। যদিও জ্যাকলিন দাবি করেছেন তাকে অন্ধকারে রেখেই প্রতারণা করা হয়েছে। তিনিও প্রতারণার শিকার।

Follow Us:
Download App:
  • android
  • ios