আজ আন্তজার্তিক মাতৃদিবস। সোশ্য়াল মিডিয়া উপচে পড়েছে মা-দের ছবিতে। বাদ নিয়ে বলিউডের তারকারাও। ক্যাটরিনা কাইফ, সোনম কপূর, ভিকি কৌশল প্রত্য়েকে নিজের মা-দের নিয়ে ছবি পোস্ট করছেন। আর এর মধ্য়েই মা শ্রীদেবীকে নিয়ে আবেগতাড়িত হয়ে একটি পোস্ট করলেন জাহ্নবী কপূর। 

জাহ্নবী ছোটবেলার একটি ছবি পোস্ট করেন। ছবিতে দেখা যাচ্ছে মা শ্রীদেবীর কোলে বসে আছে খুদে জাহ্নবী। শাড়ি, খোঁপা আর লাল টিপে শ্রীদেবীর মাতৃত্ব প্রকাশ পাচ্ছে। আর সোনালি রংয়ের ঘাঘরা চোলি, সোনার গয়না আর দুটো ঝুঁটি করা ছোট্ট জাহ্নবীর দিক থেকে চোখই ফেরানো যায় না। সেই ফেলে আসা শৈশবের মতো শ্রীদেবীকেও আর দেখতে পাবেন না জাহ্নবী। প্রায় দেড় বছর হল তিনি মাকে হারিয়েছেন। 

এই ছবিটির ক্যাপশনে জাহ্নবী লেখেন, "মায়েদের আনন্দ দাও, ওদের কথা শোনো। পৃথিবীর সমস্ত ভালবাসা দাও। হ্যাপি মাদার্স ডে।"

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Cherish them, listen to them, give them all the love in the world ❤️ Happy Mother’s Day

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor) on May 11, 2019 at 8:07pm PDT

 

জাহ্নবীর এই পোস্ট দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন তাঁর ফলোয়াররা। 

প্রসঙ্গত,  ২০১৮-র ১৪ ফেব্রুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় শ্রীদেবীর। সেই সময়ে তিনি একটি বিয়ের অনুষ্ঠানের জন্য পরিবারের সঙ্গে দুবাইতে ছিলেন। হোটেলের বাথটাবে তাঁকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছিল। 

উল্লেখ্য, জাহ্নবী এই মুহূর্তে বলিউডের পরিচিত মুখ। গত বছর মুক্তি পেয়েছিল তাঁর প্রথম ছবি ধড়ক। বিপরীতে অভিনয় করেছিলেন ঈশান খট্টর। বিটাউনে তাঁদের অভিনয় বেশ প্রশংসিত হয়। তবে মেয়ের প্রথম ছবি দেখে যেতে পারেননি  শ্রীদেবী।