অভিনয়ের পাশাপাশি জাহ্নবী কাপুরের যে নাচের দক্ষতাও তুখর, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। জাহ্নবীর কাপুর তাঁর প্রথম ছবি ধড়কেই সেই স্লিক প্রমান করে দিয়েছেন। যেখানে পড়তে পড়তে সকলের নজরে এসেছে জাহ্নবীর নাচের দক্ষতা ও নয়া লুকের জাদু। তা বলে কড়া টক্কর দেবেন তিনি নোরা বা করিনাকে, তা হয়তো অনেকেই আশা করেননি। 

আরও পড়ুন- সকলের সামনে জাহ্নবীকে শাসন, ভরা পার্টির মাঝ খান থেকে মেয়েকে টেনে বার করলেন শ্রীদেবী

কীভাবে! কত্থক কিংবা ফাস্টমুভ নয়, এবার জাহ্নবীর অস্ত্র হল বেলিডান্স। বেলিডান্স মানেই বলিউডে এখন একটাই নাম, নোরা ফাতেহি। আইটেম ডান্সকে তিনি এক ভিন্ন পর্যায় নিয়ে গিয়েছেন। যেখানে প্রতিটা গানেই নয়া কিছু ক্রিয়েটিভ দর্শকদের উপহার দিয়ে থাকেন নোরা। তবে পর্দায় নয়, সুযোগের অপেক্ষা না করেই পর্দার বাইরে প্রমান করেদিলেন জাহ্নবী তিনি এই বিষয় কতটা দক্ষ। 

 

 

 

 

শেয়ার করলেন এক বেলি ডান্সের ভিডিও। মুহূর্তে তা সকলের নজর কাড়ল। অশোকা ছবির স্যান সনানানন গানের সঙ্গে নেচে ভাইরাল শ্রী কন্যা। এই গানের সঙ্গে নেচে টোন্ড কোমড়ে ঝড় তুলেছিলেন করিনা কাপুর। তাঁর সেই অ্যাপিলকেই এবার কড়া চ্যালেঞ্জ করে জাহ্নবী আবারও নিজেকে প্রমান করলেন। জাহ্নবীর শেষ মুক্তি পাওয়া ছবি গুঞ্জণ সাক্সেনা। বর্তমানে বেশ কয়েকটি ছবির কাজ নিয়ে ব্যস্ত তিনি।