গুঞ্জণ সাক্সেনা, ছবির কন্টেন্ট থেকে শুরু করে চিত্রনাট্য, নিজের কঠোর শ্রম ফ্রেমবন্দী করেও বক্স অফিসে সাফল্যের মুখ দেখতে পারেননি শ্রী-কন্যা জাহ্নবী। করোনার দাপটে সেই ছবি মুক্তি পায় ওটিটি প্ল্যাটফর্মেই। তবে বছর ঘুরতে না ঘুরতেই বড় পর্দায় হিট জাহ্নবীর। আগামী মাসেই মুক্তি পেতে চলেছে রুহি। বর্তমানে চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। ২০২০ শেষ থেকেই পুরো দমে শুরু হয় ছবির কাজ। 

আরও পড়ুন- অন্তর্বাসে আলিয়া, দেখা মাত্রই রণবীর প্রেমিকাকে নিয়ে বেফাঁস মন্তব্য করে বসলেন সিদ্ধার্থ

একাধিকবার পরিবর্তণ করা হয় ছবির নাম। অবশেষে মঙ্গলবার প্রকাশ্যে এলো ছবির ট্রেলার। রাজকুমার রাও-শ্রদ্ধা কাপুর অভিনীত ছবি স্ত্রী-র আদলেই বোনা হল এই ছবি। ছবির ব্যাকগ্রাউন্ড থেকে শুরু প্লট, পরতে-পরতে মনে করিয়ে দেয় স্ত্রী ছবির কথা। এই ছবিতেও থাকল বিশেষ একবার্তা। তবে তা কি খুব একটা খোলসা হল না ছবির ট্রেলারে। রুহি ছবির ট্রেলারে ধরা দিল এক ভিন্ন স্বাদের জাহ্নবী। 

জাহ্নবী-রাজকুমারের লুক থেকে শুরু করে অভিনয়, ছবিতে যে অতিরিক্ত চমক দিতে সক্ষম তা আর বলার অপেক্ষা রাখে না। কোথাও গিয়ে যেন একই ধাঁচে ও একই ছাঁচে গড়া এই ভুতুরে রোমাঞ্চ ছবি দর্শকদের মন জয় করতে পারে বলে আশা এখন নেটদুনিয়ার। ছবির ট্রেলার মুক্তির পরই তা ঝড়ের বেগে ভাইরাল। বর্তমানে একাধিক ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন জাহ্নবী কাপুর। ১১ মার্চ সিনেমাহলে মুক্তি পাচ্ছে রুহি।