সোশ্যাল মিডিয়া খুললেই চারিদিকে শুধু জাহ্নবীর নাম দেখা যাচ্ছে। সেলেবকন্যা হয়েও শিশুসুলভ, সহজ-সরল, হাসিখুশি  জাহ্নবী সকলের কাছে পরিচিত। মাঝে মধ্যেই খবরের শিরোনামে উঠে আসে তার নাম। তবে বেশিরভাগ সময়েই নেটদুনিয়ার ট্রোলের শিকার হয়েই লাইমলাইটে থাকেন তিনি।  তবে এবারের কারণটা বেশ চমকপ্রদ। জাহ্নবীর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। কিন্তু কেন? কী আবার করলেন তিনি এই প্রশ্নই সবার মাথায় ঘুরপাক খাচ্ছে।

আরও পড়ুন- কোজাগরী লক্ষী পুজোয় শুভেচ্ছাবার্তা মিমি ও সোহমের...

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা গিয়েছে গাড়ি থেকে নেমে এক পথশিশুর হাতে খাবার তুলে দিচ্ছে জাহ্নবী। মুম্বাইয়ের একটি সাঁলোতে যাচ্ছিলেন জাহ্নবী কাপুর। সেই সময় রাস্তা আটকে দাঁড়িয়ে পড়ে এক পথ শিশু। এরপর গাড়ি থেকে নেমে কিছু খাবার গাড়ি থেকে বের করে পথশিশুর হাতে তুলে দেয় জাহ্নবী। তারপর ওই শিশুর মায়ের সঙ্গেও কথা বলতে দেখা যায় এই অভিনেত্রীকে। শুধু তাই নয়, সামান্য কিছু অর্থ সাহায্যও করতে দেখা যায় তাকে। 

আরও পড়ুন -জন্মদিনের আগে রোমে উড়ে গেলেন ঐশ্বর্য, সঙ্গী অভিষেক ও আরাধ্যা...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#janhvikapoor snapped at salon in bandra today #viralbayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Oct 30, 2019 at 5:06am PDT

 

এই প্রথমবারই নয়, এর আগেও জিমে যাওয়ার সময় এক পথ শিশুকে তার কাছে বই বিক্রি করতে চাইলে তখনও তিনি তার হাতে বেশ কিছু অর্থ তুলে দেন। তাও আবার নিজের গাড়ি চালকের থেকে টাকা নিয়ে সেই পথ শিশুকে অর্থ সাহায্য করেন জাহ্নবী। সেই ভিডিওটি প্রকাশ্যে আসার পর প্রশংসা শুরু করেন নেটিজেনরা। শুধু জাহ্নবীই নন, সেই তালিকায় রয়েছে স্টারকিড সারা আলি খান। রাস্তার মাঝে ভক্তদের সঙ্গে বহুবারই তাকে কথা বলতে দেখা গেছে।