বরাবরই মায়ের আদরের কন্যা জাহ্নবী কাপুর। শ্রীদেবী আগলে বড় করেছেন তাঁর দুই সন্তানকে। যতটা পার্ফেক্ট ছিলেন তিনি পর্দার সামনে ঠিক ততটাই পার্ফেক্ট ছিলেন তিনি পর্দার পেছনে। জাহ্নবী কাপুর বরাবরই মায়ের কাছে কাছে থাকতেই বেশি পছন্দ করতেন। যখন প্রথম ছবির প্রস্তাব পেয়েছিলেন, তখনও মেয়েকে পরিস্থিতি সামলানোর জন্য এগিয়ে দিয়েছিলেন সামনে। আর সেই ছবি দেখা হল না শ্রীদেবীর। 

আরও পড়ুনঃ গর্ভে তৈমুর, ব়্যাম্পে উঠেই চোখে জল করিনার, কারণ খোলসা করেছিলেন নিজেই.

মায়ের অভাব পরতে-পরতে তারিয়ে নিয়ে বেড়ায় জাহ্নবীকে। একাধিক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, মাকে ছাড়া ঠিক কোনও মানসিক পরিস্থিতির মধ্যে দিয়ে সময় কেটেছে জাহ্নবীর। আজও শ্রীদেবীর মৃত্যু মেনে নেওয়ার নয়। জাহ্নবী কাপুরের চোখের জল বারে বারে প্রমাণ দেয়, তাঁর সঙ্গে শ্রীদেবীর সম্পর্কের গভীরতা কতটা গভীর। প্রতিবারের মত শ্রীদেবীর এবারের জন্মদিনেও ছবি শেয়ার করলেন জাহ্নবী। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

I love you mumma

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor) on Aug 12, 2020 at 11:36pm PDT

 

 

বৃহস্পতিবার ৫৭ বছরে পড়লেন শ্রীদেবী। আর এই বিশেষ দিনে মাকে ভালোবাসা জানিয়ে এক সাদাকালো ফ্রেমে ছবি শেয়ার করলেন জাহ্নবী। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে তাঁর দ্বিতীয় ছবি। গুঞ্জণ সাক্সেনা, সাফল্যের ঝড় না তুললেও, এখনও পর্যন্ত রেটিং-এর দৌরে মোটামুটি ভালোই ফল করেছে। হাতে এখন বেশ কয়েকটি ছবির কাজ। কিন্তু পরিস্থিতি স্বাভাবিক না হলে পুরো দমে ছন্দে ফিরতে পারছেন না জাহ্নবী। তাই স্মৃতির পাতায় চোখ রেখেই মায়ের জন্মদিন সেলিব্রেশন করলেন শ্রীকন্যা।