এক বছর আগে বলিউডকে অপূর্ণ রেখে চলে গিয়েছিলেন শ্রীদেবী। আজ বলিউডের সেই হাওয়া হাওয়াইয়ের আজ জন্মদিন। বেঁচে থাকলে আজ, ১৩ অগাস্ট শ্রীদেবীর বয়স হতো ৫৬।  মায়ের জন্মদিন উপলক্ষে জাহ্নবী একটি পোস্ট করেন। সেই ছবি দেখে নেটিজেনরাও আবেগপ্রবণ হয়ে পড়েন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Happy birthday Mumma, I love you

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor) on Aug 12, 2019 at 7:14pm PDT

 

ইনস্টাগ্রামে শ্রীদেবীর একটি ছবি শেয়ার করে ক্যাপশনে জাহ্নবী লেখেন, শুভ জন্মদিন মা, আমি তোমায় ভালোবাসি। এই ছবিতে অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া ও  দিয়া মির্জা এবং ফ্যাশন ডিজাইনার মণীষ মলহোত্রা হার্ট ইমোজি দিয়ে কমেন্ট করেন। এই দিন প্রথম শ্রীদেবীর জন্মদিন উপলক্ষে প্রথম পোস্টটি করেন অনিল কাপুরের স্ত্রী সুনীতা কাপুর। সুনীতা শ্রীদেবীর সঙ্গে একটি ছবি পোস্ট করে লেখেন, স্মৃতি সর্বদাই সুখের। কখনও এক সময়ে কেঁদেছি ভেবে আমরা হাসি। আবার যে সময়গুলিতে আমরা খুব হেসেছি, সেগুলি কাঁদিয়ে দেয়। জীবন এমনই। শুভ জন্মদিন শ্রীদেবী। তোমায় খুব মিস করি।  

 

 

প্রসঙ্গতত দুবাইয়ে একটি হোটেলের শৌচালয়ের বাথটাব থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছিল শ্রীদেবীকে। চিকিৎসকরা জানিয়েছিলেন হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে তাঁর। শ্রীদেবীর অভিনীত ছবিগুলির মধ্য সদমা, হিম্মতওয়ালা, চালবাজ, নাগিনা, ইংলিশ ভিংলিশ এগুলি উল্লেখযোগ্য। শ্রীদেবীকে শেষ জিরো ছবিতে গেস্ট অ্যাপিয়ারেন্সে দেখা গিয়েছিল। শ্রীদেবীর মৃত্যুর পরেই মুক্তি পায় জাহ্নবীর প্রথম ছবি ধড়ক।