বলিউডে একের পর এক অভিনেত্রীর সঙ্গে প্রেমের লীলায় মেতে উঠেছিলেন বলিউডের ভাইজান। ঐশ্বর্য থেকে ক্যাটরিনা, ইউলিয়া, জ্যাকলিন কেউই বাদ যায়নি ভাইজানের তালিকা থেকে। যত দিন যাচ্ছে ততই যেন তার তালিকাটি দীর্ঘ হচ্ছে। বহু নায়িকার সঙ্গে গুঞ্জন শোনা গেলেও ৫০ পেরিয়েও তিনি বলিউডের মোস্ট পপুলার 'চিরকুমার'। কিন্তু সকলের মধ্যে বর্তমানে জ্যাকলিনের সঙ্গেই বেশি ঘনিষ্ঠ রয়েছেন সলমন। থাকবেন না-ই বা কি করে। লকডাউনের জেরে দুজনেই আটকে পরছেন সলমনের পানভেলের ফার্ম হাউসে। আর সেখান থেকে একের পর ভিডিও শেয়ার করে সচেতনতার বার্তা দিয়েই যাচ্ছেন ভাইজান। সম্প্রতি আবারও একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তবে সলমন নয়, সেটি হল জ্যাকলিনের শরীরচর্চার ভিডিও।

আরও পড়ুন-শরীরচর্চাতেও হটনেস অ্যালার্ট সুস্মিতার, মুহূর্তে ভাইরাল হল ছবি...


সলমনের ফার্ম হাউসে  রীতিমতো শরীরচর্চায় ব্যস্ত জ্যাকলিন ফার্ণান্ডেজ। ১৫০ একর জমি জুড়ে বিস্তৃত সেই ফার্ম হাউসের মধ্যেই রয়েছে জিম, ট্রেক করার বিশেষ জায়গা। আর সেখানেই খোলা আকাশের নীচে শরীরচর্চাতে মত্ত হয়েছেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করা মাত্রই দুরন্ত গতিতে তা ভাইরাল হয়েছে। দেখে নিন ভিডিওটি।

 

 

 

 

 

 

 

 

আরও পড়ুন-Coronavirus LIVE, দেশে আক্রান্তের সংখ্যা ১৩ হাজার ছাড়াল, ভারতকে ৫.৯ মিলিয়ন ডলারের স্বাস্থ্য সহায়তা ...

আরও পড়ুন-করোনা রোগীর জন্য় তিন ধরনের ব্য়বস্থা, কী বলছে কেন্দ্রের নির্দেশিকা...

আরও পড়ুন-করোনা পরীক্ষায় নয়া নির্দেশিকা রাজ্য়ের, ডাক্তারদের স্বাধীনতায় হস্তক্ষেপ দেখছে বিজেপি...

ভিডিওটি শেয়ার করে জ্যাকলিন লিখেছেন, 'বেবি জি আমার প্রিয় যোগা। এই যোগা নিয়মিত করলে রক্ত চলাচল ঠিক থাকে এবং শরীরও সুস্থ থাকে। সকলে বাড়িতে থাকুন এবং সুস্থ থাকুন'। তবে জ্যাকলিনের শরীরচর্চা সঙ্গী কি সলমন হয়েছেন তা নিয়েই প্রশ্ন উঠেছে। যদিও ভিডিওটিতে জ্যাকলিনকে একাই দেখাই গেছে। কিছুদিন আগেও সলমনের বোন অর্পিতার শেয়ার করা ইনস্টা স্টোরিতে আহিলের সঙ্গে খেলতে দেখা গেছে জ্যাকলিনকে। কিন্তু জ্যকলিনের এই ফার্ম হাউসে থাকা নিয়েই  নানা প্রশ্ন উঠে আসছে। অনেকেই বলছেন নিজের বাড়ি থাকতে সলমনের ফার্ম হাউসকেই কেন বেছে নিলেন জ্যাকলিন। তবে পুরোটাই কি পূর্ব নির্ধারিত ছিল ভাইজানের। যদিও এই প্রশ্নের কোন সুদুত্তর মেলেনি। তবে এটুকু বোঝাই যাচ্ছে ক্যাটরিনাকে ভুলে জ্যাকলিনে ঝুঁকেছেন ভাইজান। তবে শুধু জ্যাকলিনই নয়,  লকডাউনে একের পর এক ভিডিও পোস্ট করে বিনোদনের রসদ জোাগাচ্ছেন ভাইজান। যা কিনা মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হচ্ছে। এছাড়াও লকডাউনের মধ্যেও ফ্যানেদের জন্য নয়া চমক নিয়ে হাজির হয়েছেন ভাইজান।  খুব শীঘ্রই নিজের ইউটিউব চ্যানেল নিয়ে হাজির হতে চলেছেন ভাইজান। নিজের স্বেচ্ছাসেবী সংস্থার নামানুসারেই ইউটিউব চ্যানেলের নাম দিয়েছেন 'বিইং সলমন খান'।