ভারত-এর পর এবার বক্স অফিস কাঁপানোর পথে কবীর সিং। এখনও দেশের বুক জুড়ে ভারত ছবির দাপট চলছে পুরো দমে। তারই মাঝে নতুন চমক দিন কবীর সিং। ছবি মুক্তির পরই বক্স অফিসে প্রশংসিত হল এই ছবি। বেশ পরিশ্রমের পরই শাহিদ কাপুর দেখলেন এই চুড়ান্ত সাফল্যের মুখ। ছবির শ্যুটিং চলাকালীনই শাহিদ কাপূর প্রত্যহ নিজের সোশ্যাল মিডিয়া পেজে আপডেট দিতেন তিনি। রীতিমতে ডাক্তারি পরামর্শ নিয়েই ডাক্তারের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। পর্দা জুড়ে এই ছবিতে তার প্রভাব লক্ষ্য করা গেল পরতে-পরতে। 

তাই প্রথম দিনেই ভক্তের মন জয় করে নিলেন অভিনেতা। শুক্রবারই বক্স অফিসে ২০ কোটি টাকা ঘরে তুলে আনল এই ছবি। সেই অঙ্ক ক্রমেই উর্দ্ধমুখী হয়ে উঠল উইএন্ড-এ। ছবি মুক্তির প্রথম চার দিনে মোটের ওপর ৮৮.৩৭ কোটি টাকা আয় করল এই ছবি। ফলেও বলাই বাহুল্য শাহিদ ম্যাজিক পুনরায় ফিরল কবীর সিং-এর হাত ধরে। ছবির পঞ্চম দিনেই তা ১০০ কোটির ক্লাবে জায়গা করতে চলেছে বলে দাবি বিশেষজ্ঞদের। তাদের ধারণা এই ছবি শীঘ্রই জায়গা করে নেবে ২০০ কোটির ক্লাবেও। 

ফলেও শাহিদ কাপুরের সময় এখন বেজায় ভালোই কাটছে। শাহিক-কিয়ারা জুটিতে মুগ্ধ দর্শক, তার প্রতিফলন মিলছে ভক্তের প্রতিক্রিয়াতেই।