অভিনয় জগত থেকে বেশ কিছু দিন নিজেকে সরিয়ে রেখেছিলেন অভিনেত্রী কাজল। কয়েক বছর পর আবারও তাঁর দেখা শাহরুখ খানের বিপরীতে। কিন্তু সেই ছবি করার পরই তিনি আবার সংসারের দিকেই নজর দিয়েছিলে। এতে বেজায় মুসরে পড়েছিল তাঁর দর্শক মহল। 

আরও পড়ুনঃ টাইগার নয়, সোশ্যাল মিডিয়ায় হট ছবি শেয়ার করে নজর কাড়ছেন জ্যাকি কন্যা

তবে এবার আবার পর্দায় ফিরতে চলেছেন তিনি। সম্প্রতি তাঁকে দেখা যাবে তানাজি দ্য আনসাঙ্গ ওয়ারিয়র ছবিতে। অজয় দবেগণের এই ছবিতে রানি লক্ষ্মী বাঈয়ের ভূমিকায় অভিনয় করবেন তিনি। দীর্ঘদিন ধরে এভাবেই নিজের জাদুতে কাবু করেখেছেন কাজল। সোশ্যাল মিডিয়ায় তেমনভাবে সক্রিয় না হলেও মাঝে মধ্যেই দেখা মেলে তাঁর বিভিন্ন পোস্টের। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

3 steps to success:- 1. Try #EverythingWorksEventually

A post shared by Kajol Devgan (@kajol) on Sep 26, 2019 at 2:30am PDT

 

কয়েকদিন আগেই মুক্তি পাওয়া ছবি হেলিকপ্টর এলাতেও নজর কাড়া অভিনয় করেছিলেন কাজল। সেখানেই দেখা গিয়েছিল ঋদ্ধি সেন-কে তাঁর ছেলের ভূমিকায়। তবে এবার কাজল প্রকাশ্যেই মুখ খুললেন তাঁর জীবনের সাফল্যের পেছনে মূল মন্ত্র নিয়ে। তবে কেবল তাঁর জীবনেই নয়, প্রতিটি মানুষের জীবনের সাফল্যের পেছনেই এই তিনটি ধাপ জাদুর মত কাজ করে।

আরও পড়ুনঃ এবার আশা ভোঁসলের গান গেয়ে সোশ্যাল মিডিয়া মাতালেন মৌনি, দেখুন ভিডিও

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

2. Failure #Life #EverythingWorksEventually #Attitude #PositiveIsAFeeling

A post shared by Kajol Devgan (@kajol) on Sep 26, 2019 at 2:48am PDT

 

সম্প্রতি নিজের পোর্ট ফোলিও থেকে ছবি শেয়ার করে লিখলেন তিনটি মূল মন্ত্র কী, যেখানে উঠে আসে- ১) চেষ্টা করে যেতে হবে, হাল ছাড়লে হবে না। ২) ব্যর্থতা, যিনি ব্যর্থতার মুখ দেখেননি তিনি নতুন করে ভেঙে গড়েননি কখনই। ৩) ব্যর্থতা থেকে শিক্ষা নাও, এবং পুনরায় চেষ্টা কর, যতদিন না পর্যন্ত নিজের লক্ষ্যে পৌঁছনো যায়। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

3. Learn and try harder, Repeat till you achieve everything #EverythingWorksEventually

A post shared by Kajol Devgan (@kajol) on Sep 26, 2019 at 3:07am PDT