বাবা-ছেলে, দুজনেই বেজায় ব্যস্ত অভিনয় জগত নিয়ে। সম্প্রতি মুক্তি পেয়েছে সাহো ছবি। সেখানেই মূল চরিত্রের বাবার ভুমিকায় দেখা যায় জ্যাকি শ্রফকে। তাঁরই মৃত্যু রহস্যের সমাধান নিয়ে তৈরি এই ছবি। একদিকে যেমন সেই ছবি বক্স অফিসে হিট, তেমনই ঠিক বিপরীতে বক্স অফিসে ছক্কা হাঁকাতে হাজির হচ্ছেন টাইগার শ্রফ। 

আরও পড়ুনঃ শর্মিলা-আলিয়া-মালাইকা, ভোগ-এর রেড কার্পেটে সিলভারের দাপট

হাতে মাত্র আর কয়েকটা দিন। ওয়ার ছবির মুক্তি নিয়ে এখন বেজায় ব্যস্ত টাইগার শ্রফ। এই ছবির খবর ছড়িয়ে পড়া মাত্রই প্রায়ই খবর্র শিরোনামে উঠে আসতে দেখা যায় টাইগারের নাম। তবে এবার সকলের নজর কাড়লেন টাইগারের বোন কৃষ্ণা শ্রফ। হট ছবি শেয়ার করে এক কথায় তিনিই এখন সেরা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Damn. 🤩🔥 #blessedwiththebest @ebanhyams @doitall23 ♥️

A post shared by Krishna Jackie Shroff (@kishushroff) on Sep 26, 2019 at 1:51am PDT

আরও পড়ুনঃ এবার আশা ভোঁসলের গান গেয়ে সোশ্যাল মিডিয়া মাতালেন মৌনি, দেখুন ভিডিও

অভিনয় জগত থেকে নিজেকে সরিয়ে রাখলেও তিনি সোশ্যাল মিডিয়া স্টার। তার ফলোয়ার্সের সংখ্যাও নজর কাড়া। ফলে ভক্তদের জন্য প্রায়ই তিনি শেয়ার করে থাকেন শরীরচর্চার ছবি, নানা মুহুর্ত ক্যামেরা বন্দী করে তুলে ধরনে সকলের সামনে। তবে এবার হট ছবি শেয়ার করে ভক্তদের মন জয় করলেন তিনি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Island baby 🦋🌺💚☀️🏝🍉

A post shared by Krishna Jackie Shroff (@kishushroff) on Dec 16, 2018 at 9:51pm PST

 

সম্প্রতি কৃষ্মাকে পাওয়া গেল সমুদ্র সৈকতে হট লুকে। সেখানেই বিকিনিতে নজর কাড়লেন নায়িকা। শেয়ার করলেন সেই ছবি সোশ্যাল মিডিয়ার পাতায়। মুহুর্তে ভাইরাল হল কৃষ্ণার ছবি। পরিবারের বাকি সদস্যরা যখন ব্যস্ত, তখন তিনি ছুটি কাটাচ্ছেন তাঁর বন্ধু ইবান হ্যায়ামসের সঙ্গে।