বাঙালি চলচ্চিত্র পরিচালক অনুরাগ বসুকে 'না' বলে দিলেন কঙ্গনা রানাওত। অনুরাগ বসুর পরবর্তী ছবিত ইমালি'-তে কাজ করার কথা ছিল কঙ্গনার।  সেই প্রতিশ্রুতিই ফেরালেন কঙ্গনা।

২০০৬ সালে কঙ্গনার সিনেমায় আসাই অনুরাগ বসুর হাত ধরে। গ্যাংস্টার ছবিটি তাঁকে ব্যপক পরিচিতি দিয়েছিল। পরের বছরেই অনুরাগের ছবি লাইফ ইন এ মেট্রো বলিউডে কঙ্গনার আসন পাকা করে। এই অনুরাগকেই এক যুগ পরে ফেরাচ্ছেন কঙ্গনা।

এক সংবাদসংস্থাকে কঙ্গনা জানিয়েছেন, "ইমালি শুরু হওয়ার কথা ছিল ২০১৮ সালের নভেম্বর মাসে। কিন্তু মনিকর্ণিকা নিয়ে ব্যস্ত থাকায় তখন সময় দিতে পারিনি।"

তাহলে এখন শুরু করছেন না কেন? কঙ্গনার সাফ জবাব: ''কারণ আমি পরিচালনায় মন দিতে চাই।''

রোম্যান্টিক লাভ স্টোরি 'ইমালি'-তে কঙ্গনার বিপরীতে অভিনয় করার কথা রাজকুমার রাওয়ের। কঙ্গনা মাঝপথে এমন সিদ্ধান্ত নেওয়ায় ছবির ভবিষ্যত এখন অনিশ্চিত হয়ে পড়ল।

কঙ্গনা অবশ্য গুরুকে  প্রাপ্য মর্যাদা দিতে ভোলেননি। তাঁর বক্তব্য, '' এই ছবিটি আমায় আবার আমার মেন্টরের সঙ্গে কাজ করার সুযোগ দিয়েছিল। কিন্তু আমার নিজের ছবি আমার থেকে এত সময় দাবি করছে আমি অন্য দিকে মন দেওয়ার সময় পাচ্ছি না।  আমি অনুরাগকে পুরো ব্যাপারটা জানিয়েছি। আশা করি ও আমার বিষয়টা বুঝবে।''

এই মুহূর্তে তিনটি ছবির কাজ করছেন কঙ্গনা। 'মেন্টাল হ্যায় কেয়া', 'পাঙ্গা', আর জয়ললিতার বায়োপিকে মজে আছেন এই বলি সেলেব।
 
কিন্তু তাই বলে গুরুকেই ফিরিয়ে দেওয়া?  নেটিজেনরা বিষয়টি ভাল চোখে দেখছে না মোটেও।