দীর্ঘ প্রতীক্ষার অবসান। অযোধ্যায় রামমন্দিরের নিয়ে শিলান্যাস নিয়ে উন্মাদনা তুঙ্গে। প্রধানমন্ত্রীর শিলান্যাস করার ছবি ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে চলেছে চারাদিকে। বুধবার মোদী-ভগবতের উপস্থিতিতে ভূমি পুজো সম্পন্ন হয়। হনুমাগড়ি মন্দিকরে পুজো দিয়ে রূপোর ইঁটে গাঁথেন মোদী। মূল মঞ্চে মোদীর পাশাপাশি উপস্থিত ছিলেন আরএসএসপ্রধান মোহন ভগবত, রামমন্দির তীর্থ ক্ষেত্র ট্রাস্টের প্রধান নিত্যগোপাল দাস, উত্তরপ্রদেশের রাজ্যপাল আনন্দিবেন প্যাটেল এবং মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। 

আরও পড়ুনঃজনপ্রিয় অনুষ্ঠানে অজয়কে জুতো ছুঁড়ে মারার কথা বলেন কাজল, নিন্দায় গর্জে ওঠে দেশবাসী

অসংখ্য দেশেবাসীর উত্তেজনার মধ্যে সামিল হলেন কঙ্গনা রনাওয়াত এবং অনুপম খেরও। দুই অভিনেতা এবং অভিনেত্রী অভিনন্দন জানালেন সোশ্যাল মিডিয়ায়। বাড়িতেই উদযাপন করা শুরু করেছেন তাঁরাও। সোশ্যাল মিডিয়ায় অভিনন্দন জানিয়ে অনুপম খের একটি ভিডিও শোর করেছেন। হে রাম গানের ভিডিওর ক্যাপশনে তিনি লেখেন, "আপানাকে এবং আপনার পরিবারের সকল সদস্যকে রাম জন্ম ভূমি পুজোর অনেক অভিনন্দন জানাই। জয় শ্রী রাম।"

আরও পড়ুনঃশ্যামবর্ণ থেকে রাতারাতি ফর্সা, গায়ের রঙ হঠাৎই বদল, ফর্সা হতে স্কিন লাইটনিংয়ের সাহায্য নেন কাজলের

 

 

কঙ্গনা রনাওয়াতের টিম টুইটারে অভিনেত্রীর তরফ থেকে দেশবাসীর উদ্দেশ্যে বার্তা দিলেন। টুইটে রামমন্দিরের দুরকমের ছবি শেয়ার করে লিখেছেন, "দুটি ছবিতে ফুটে উঠেছে ৫০০ বছরের কাহিনি। ভালবাসা, বিশ্বাস, ভক্তির এই যাত্রার সাক্ষী হলাম।" টুইটে আরও লেখা হয়, "যা ৫০০ বছরেও হয়নি তা এই বছরে ঘটল। এটা শুধু একটা ছবি নয়। বহু যুগের একটি মুহূর্ত।" সোশ্যাল মিডিয়ায় দুই তারকা অভিনন্দন জানালেন মোদী সরকারকেও।