সুশান্ত সিং রাজপুতে মৃত্যুর পর থেকেই নেট দুনিয়ায় সরব হয়েছে কঙ্গনা রানাওয়াত। একের পর এক তথ্য সকলের সামনে তুলে ধরে তিনি প্রমাণ করতে চেয়েছেন সুশান্তের আত্মহত্যা কোনও স্বাভাবিক ঘটনা নয়। কেন ধীরে ধীরে সুশান্ত সকলের অলক্ষ্যে মৃত্যুর দিকে এভাবে এগিয়ে গেলেন! তার উত্তর পাওয়া গেল না আজও। তাই তড়িঘড়ি সিবিআই তদন্তের দাবি তুলেছেন সকলেই। নেতা মন্ত্রী থেকে শুরু করে নেটিজেন, বাদ পড়েননি কেউই। 

আরও পড়ুনঃ ১৫ মিনিটের মধ্যে বাড়িতে হাজির, আত্মহত্যার মুখ থেকে ফিরিয়েছিলেন সুশান্ত, সরব কোরিওগ্রাফার

এবার সুখবর শোনালো বিহার মুখ্যমন্ত্রী। সুশান্তের বাবার অভিযোগের ঠিক সাত দিনের মাথায় সিবিআই -এর সুপারিশ পেল সুশান্ত সিং রাজপুতের তদন্তের কেস। মঙ্গলবার বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার জানালেন সুশান্তের পরিবারের কথা মাথায় রেখেই এমন সিদ্ধান্ত নেওয়া। কারণ মুম্বই পুলিশের থেকে মিলছে না যথাযত সাহায্য। এই খবর প্রকাশ্যে আসার পরই বেজায় খুশি নেটপাড়া। দীর্ঘ দিনের আর্জি সুশান্ত মৃত্যু কেসে সিবিআই তদন্ত করুক, তা আজ সফল হওয়ার পথে। 

 

 

একই সুরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন করলেন এবার কঙ্গনা রানাওয়াত। তিনি লিখলেন এ জয় শুধু বিহার পুলিশের নয়, গোটা দেশের। দীর্ঘদিন ধরে সুশান্তের মৃত্যুর তদন্তে সিবিআই হস্তক্ষেপ করুক। তবে তা একাধিকবার খারিজ করে দেওয়া দেওয়া হয়। তবে এবার সেই স্বপ্নপূর্ণ হতে চলেছে সকলের। সুশান্তের মৃত্যুকে ঘিরে এবার সঠিক বিচার পাবে পরিবারে, নেট মহলে এখন আরও একবার ভাইরাল জাস্টিস ফর সুশান্ত।