কখনও নিজেকে ঘিরে মন্তব্য কখনও আবার নেট দুনিয়ায় পরিস্থিতি নিয়ে বিতর্কের ঝড় মাঝে মধ্যেই ভাইরাল হয়ে ওঠেন কঙ্গনা রানাওয়াত। এবারও তার ব্যতিক্রমণ হল না। নিজের ট্যালেন্ট নিয়ে মুখ খুলতেই আবারও নেট দুনিয়ায় ট্রোল ও ট্রেন্ড কঙ্গনা রানাওয়াত। মঙ্গলবারই প্রকাশ্যে এসেছিল কঙ্গনা রানাওয়াতের আগামী ছবি ধক্করের ঝড়। কীভাবে সেটে তিনি পরিশ্রম করছেন, তার এক ঝলক তুলে ধরেছিলেন কঙ্গনা। 

আরও পড়ুন- 'তু মেরি বাহমে দুনিয়া ভুলাদে', ভাইরাল রোম্যান্স, তৃণাকে ভালোবাসায় ভরিয়ে দিলেন নীল

 

এরপর কয়েকঘণ্টা কাটতে না কাটতেই মুখ খুললেন বলিউড কুইন। জানালেন, যে ভাবে নিজেকে গড়ে নিয়েছেন তিনি, যেভাবে নিজের দক্ষতা ফুঁটিয়ে তুলেছেন তিনি, গোটা পৃথিবীর অভিনেত্রীদের সেই দক্ষতা আছে কি না সন্দেহ। তিনি হলেন র-ট্যালেন্ট। 

 

 

এখানেই শেষ নয়, এরপর তিনি আরও বলেন, তিনি ওপেন চ্যালেঞ্জ ছুঁড়ে দিচ্ছেন সকলকে, যেভাবে তিনি দক্ষতার পরিসর বাড়িয়েছি, যে দক্ষতা দেখিয়েছি, তা যদি এই পৃথিবীর কোনও অভিনেত্রী দেখাতে পারে, তবে তিনি তাঁর অ্যারগেন্স ঝেড়ে ফেলবেন। 

 

 

সোশ্যাল মিডিয়ায় মঙ্গলবার রাতে হওয়া এই ব্যাক টু ব্যাগ পোস্ট-এ মুহূর্তে ভাইরাল হয়ে উঠলেন কঙ্গনা রানাওয়াত। নিজেকে তুলনা করে বসলেন দেবীর সঙ্গে। ইনস্টা পোস্টে লিখলেন, তাঁকে ধক্কর ছবিতে বলা হয় অগ্নি গার্ল, কিন্তু কঙ্গনার কথায় এই রূপ হল দেবীশক্তির ভৈরবী লুক, মৃত্যুর দেবী। 

 

 

এরপরই শুরু হয় সোশ্যাস পোস্টের ঝড়। কঙ্গনার পোস্ট দেখা মাত্রই ভক্তমহলের ঠিক কী প্রতিক্রিয়া হতে পারে, তা নিয়ে মিমে ভরতে থাকল সোশ্যাল মিডিয়ার পাতা। মুহূর্তে ছড়িয়ে পড় মনোবিদদের নম্বরও। ভারতে ঠিক কাঁরা কাঁরা উচ্চমানের মনোবিদ, নেট দুনিয়ার একাংশ আবার সেই যোগাযোগও দিলেন কঙ্গনার উদ্দেশ্যে। 

 

 

বর্তমানে কঙ্গনা রানাওয়াত ধক্কর ছবির কাজ নিয়ে ব্যস্ত। পুরো দমে চলছে এই ছবির শ্যুটিং।  থালাইথি হোক বা ধক্কর, নিজের পরিশ্রম ও দক্ষতা নিয়ে কঙ্গনার এই গর্ব বোধই আরও একবার বয়কটের ডাক উষ্কে দিল নেটবাসীদের মনে।