বছর পড়তেই একের পর এক বিয়ের সানাই বেজে চলেছে টলি পাড়ায়। কেউ বিয়ে সারছেন চুপিসারে। কেউ আবার মহাধুমধামে বিয়ে পর্ব সেরে সকলকে তাক লাগাচ্ছেন। যার মধ্যে অন্যতম জুটি হল নীল-তৃণা। বিয়ের দুমাস আগে থেকেই ভাইরাল এই জুটি। সেটে আইবুড়ো ভাত থেকে শুরু করে চুটিয়ে শপিং, বিয়ের তোরজোড়ে গা ভাসিয়েছিলেন এই জুটি। পাশাপাশি নেট দুনিয়ায় পলকে ভাইরাল হয়ে উঠেছিল এই ডুয়োর লাভ সাগা। 

আরও পড়ুন- উষ্ণ আলিঙ্গন থেকে দেদার প্রেম, গঙ্গাবক্ষে ভাইরাল সৃজিত মিথিলা

 

 

নীল ও তৃণা, পর্দার চরিত্রের খাদিতে দুইয়েরই দর্শকদের ড্রইরুমে নিত্য আনাগোনা। তৃণা বিয়ের এক রাউন্ড মজা চুটিয়ে উপভোগ করেছে গুঞ্জণ বেশে। নিখিলও বাদ পড়েনি কৃষ্ণকোলির সেট থেকে। তবে রিল লাইফ আর রিয়েল লাইফের মধ্যে থাকা বিস্তর ফারাক যেন মুহূর্তে নজরে এলো। বাস্তবে যেভাবে সাজিয়ে তুললেন এই জুটি বিয়ের আসর, তা দেখে অনেকেরই চোখ কপালে। একে বলে বিয়ে, সেলেব মহলের ঢালাও উপস্থিতি থেকে শুরু করে সেলিব্রেশন ফাঁক রইল না কিছুতেই। 

 

 

এই কারণেই বেশ কয়েকদিন ধরে হেটলাইনে জায়গা করে নিচ্ছে টলিউডের এই জুটি। ইতিমধ্যেই বিয়ে পর্ব মিটেছে। সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ এই জুটি। যার ফলে একের পর এক ছবি ভিডিও শেয়ার করে চলেছেন তাঁরা ভক্তদের জন্য। ফলে এখনও কাটেনি হ্যাংওভার। সম্প্রতি প্রিওয়েডিং শ্যুটের একটি ভিডিও ক্লিপিং আবারও শেয়ার করলেন নিখিল। বলিউড রোম্যান্টিক গানে আবারও ভাইরাল হয়ে উঠলেন টলিউড জুটি।