চলতি বছরে একাধিক বিতর্কে উঠে এসেছে কঙ্গনা রানাওয়াত এর নাম। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু থেকে শুরু, সোশ্যাল মিডিয়ায় একাধিক লাইভে এসে মুখ খুলেছিলেন কঙ্গনা রানাওয়াত। জানিয়েছিলেন বলিউডের একাধিক গোপন তথ্য ফাঁস করার কথা। অন্দরমহলের ঠিক ছবিটা কি তা তুলে ধরার প্রয়াস ছিল তুঙ্গে। তাতেই ঘটে বিপত্তি। সবার সামনে কিভাবে গঙ্গা স্বপ্ন ভেঙে তছনছ করতে হয় তা দেখিয়ে দিয়েছে b-town। তবে এবার ছবিটা খানিকটা ভিন্ন। সোশ্যাল মিডিয়ায় সরাসরি ধর্ষণের হুমকি পেলেন কুইন।

আরও পড়ুনঃ নিমন্ত্রণ ছাড়াই দীপবীরের রিসেপশনে এসে হাজির ক্যাটরিনা, দেখে অবাক হয়েছিলেন দীপিকা

কঙ্গনা রানাওয়াত, বরাবরই তিনি সাফ কথা বলতে পছন্দ করেন। কিন্তু তার মন্তব্য ঘিরেই একাধিকবার বিপাকে পড়তে হয় তাকে। নানা সময় নানা মত, কখনো উঠে আসে ধর্ম প্রসঙ্গ, কখনো আবার কর্ম। সব মিলিয়ে তালে গোলে বিতর্কে নাম থেকেই যায়। এবার ওড়িশার এক আইনজীবী নাম মেহন্দি রেজা, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কঙ্গনা রানাওয়াত কে দিলেন ধর্ষণের হুমকি।

 

এই পোস্ট মুহূর্তে হয়ে ওঠে ভাইরাল। শুরু হয় জল্পনা, আইনজীবীর চোখে পড়তেই দা কয়েক মুহুর্ত পরেই ডিলিট হয়ে যায়। আইনজীবীর কোথায় এই পোস্ট তিনি করেননি। তার সোশ্যাল মিডিয়ার পাতা হ্যাক করা হয়েছে। এমন কোনো মন্তব্য করা বা অশ্লীল বার্তা দেওয়া তার উদ্দেশ্য নয়। যদিও এই নিয়ে এখনো পর্যন্ত মুখ খোলেননি কঙ্গনা রানাওয়াত। তবে বিষয়টি নজর এড়ায়নি কুইন ভক্তদের।