সুশান্তের সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই একের পর তথ্য সকলের সামনে এনে চলেছেন কঙ্গনা রানওয়াত। খোলসা করেছেন একাধিক বলিউডের অন্দর মহলের খবর। এবার নজরে তাঁর রিয়া চক্রবর্তী। মঙ্গলবার থেকেই রিয়াকে নিয়ে একাধিক অভিযোগ উঠে আসছে বিভিন্ন মহলে। অনেকেই ইতিমধ্যে রিয়া ও সুশান্তের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন। কয়েকদিন আগেই অঙ্কিতার সঙ্গে এই নিয়ে কথাও হয় কঙ্গনার। 

আরও পড়ুনঃ 'ফোনে সুশান্তই জানায় শারীরিক ও মানসিক নির্যান্তের কথা', বিহার পুলিশের কাছে বয়ান অঙ্কিতার

সুশান্তের মৃত্যুর তদন্ত চেয়ে সিবিআই-এর আর্জি জানিয়েছিলেন রিয়া চক্রবর্তী। তারপরই পাল্টে যায় মৃত্যু রহস্যের মোড়। রিয়ার দিকেই আঙুল তোলে সুশান্তের পরিবারের সকলে। বর্তমানে রিয়া চক্রবর্তী আইনজীবী নিয়োগ থেকে শুরু করে জামিন, এই নিয়েই ব্যস্ত। এমন সময় তাঁর সিবিআই তদন্তের দাবির পোস্ট তুলে ধরে আরও একবার অভিযোগে বিঁধলেন কঙ্গনা রানাওয়াত। যে পোস্টের স্পষ্ট ইঙ্গিত ছিল মিূল অভিযুক্ত নয় রিয়া, নয়তো রিয়াকে দিয়ে এই কাজ করিয়েছে বলিউডের এক শ্রেণীর মাথারা। 

 

 

কঙ্গনা রানাওয়াত এবার পোস্ট করে লিখলেন- মনে করে জানিও কীভাবে তুমি মানসিক চাপ, ভয় ও হুমকি দিতে সুশান্তকে তাঁর রিপোর্ট প্রকাশ্যে এনে দেওয়ার কথা বলে। যে রিপোর্টগুলো দিয়েছিলেন আখতার মহেশ ভাটের পরিচিত ডাক্তারেরা। সে যা যা৪ গোপন কথা জানিয়েছিল তোমাকে, সেগুলো কীভাবে তাঁর বিরুদ্ধে ব্যবহার করেছ...। এখানেই শেষ নয়, কঙ্গনা আরও প্রশ্ন তোলেন, সুশযান্তের মৃত্যুর পর আখতারের বাড়িতে কেন গিয়েছিলেন রিয়া! বর্তমানে সবটাই ক্ষতিয়ে দেখছে বিহার পুলিশ।