গতকালই মুম্বইয়ে  ফিরেছেন কঙ্গনা রানাউত। মুম্বইয়ে পা রাখতে না রাখতে তার স্বপ্নের প্রোডাকশন হাউস 'মণিকর্ণিকা ফিল্মস' দফতরে ভাঙচুর চালিয়েছে বিএমসি। মহারাষ্ট্র সরকারের সঙ্গেবলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউতের দীর্ঘদিন ধরেই তর্জা চলে আসছে। সম্প্রতি মুম্বই টুইট নিয়ে নতুন বিতর্কে জড়িয়েছিলেন বলিউডের কুইন। এই দ্বন্দ্বের মধ্যেই মুম্বই ফিরেছেন কঙ্গনা রানাউত। গত মঙ্গলবারই পালি হিলে কঙ্গনার প্রোডাকশন হাউসের বাইরে নোটিস ঝুলিয়ে দেয় বিএমসি। আগামী ২৪ ঘন্টার মধ্যেই তার জবাব দিতে বলা হয়েছিল অভিনেত্রীকে। কিন্তু বুধবার সকাল পর্যন্ত কোনও উত্তর না পৌঁছতেই দুপুরবেলা বুলডোজার, জেসিবি মেশিন, ক্রেন দিয়ে ভাঙা চালু শুরু করেছিল বিএমসি। এই দ্বন্দ্বের মধ্যেই আজই মুম্বই ফিরেছেন কঙ্গনা রানাউত।  

আরও পড়ুন-জানেন কি, অক্ষয় কুমারের প্রাক্তন প্রেমিকাই ছিল অজয়ের প্রথম প্রেম...

মহারাষ্ট্র সরকাপ ও শিবসেনার সঙ্গে সংঘাত চরমে পৌঁছেছে।   এবার দাউদের নিশানায় কঙ্গনা। এমনটাই আশঙ্কা মনে করছেন উত্তর প্রদেশের লোনির বিজেপি বিধায়ক নন্দ কিশোর গুর্জর। দাউদের এক ইশারাতেই খুন হয়ে যেতে পারেন কঙ্গনা। সম্প্রতি কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহকে একটি চিঠি পাঠান নন্দ কিশোর গুর্জর। এবং সেখানেই  তিনি দাবি করেন, গত কয়েকমাস ধরেই একটি আন্তর্জাতিক নম্বর থেকে ক্রমাগত ফোন করা আসছে। অপরাধ জগতের বাদশা দাউদ ইব্রাহিমের ডি কোম্পানিই তাকে ফোন করে খুনের হুমকি দিচ্ছে বলে অমিত শাহকে চিঠিতে জানান নন্দ কিশোর। 

আরওপড়ুন-ইসলাম ধর্ম গ্রহণ করা নিয়ে তার কী মত, মুসলিম ব্যক্তির এই প্রশ্নে ফুঁসে ওঠেন মহেশ ভাট...

দাউদ ইব্রাহিমের ইশারাতেই তাকে খুনের হুমকি দেওয়া হচ্ছে বলেও  তিনি মনে করছেন। নিজের এই আশঙ্কা জানানোর পাশাপাশি বলি অভিনেত্রী কঙ্গনা রানাউতের উপরও হামলা হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন  উত্তর প্রদেশের এই বিজেপি বিধায়ক । কিছুদিন আগেও সুশান্তের আত্মহত্যার সঙ্গে  আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ  ইব্রাহিমের যোগ খুঁজে পেয়েছিলেন 'র' অফিসার এনকে সুদ। প্রাক্তন গোয়েন্দা আধিকারিক এনকে সুদ দাবি করেছিলেন, কুখ্যাত ডন দাউদ ইব্রাহিম বর্তমানে মুম্বইতে না থাকলে রাশ এখনও তার হাতেই রয়েছে। অর্থবল, পেশীবল, কিংবা সমাজের উচ্চপদে প্রতিষ্ঠিতদের সঙ্গে এখনও ঘনিষ্ঠ যোগাযোগ রয়েছে দাউদের। তিনি এখনও মুম্বইকে নিয়ন্ত্রণ করে চলেছেন। আর তার সাহায্যেই ছক কষে খুন করা হয়েছে অভিনেতাকে। তার উপর সুশান্তের মৃত্যুতে যেভাবে বলিউডের রাঘব বেয়ালদের একহাত নিয়েছেন কঙ্গনা, পাশাপাশি মহারাষ্ট্র সরকারের সঙ্গে ঝামেলায় জড়িয়ে নিশানাতে রয়েছেন কঙ্গনা।