বলিউডের প্রথম সারির অভিনেত্রী তথা  গসিপ কুইন কঙ্গনা রানাওয়াত সবসময়েই কোনও না কোনও বির্তকে জড়িয়ে থাকেন। বির্তক যেন তার পিছু ছাড়ে না। একের পর এক বিতর্কিত মন্তব্যে লাইমলাইটের শিরোনামেও থাকেন তিনি। দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছিল তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিকে দেখা যাবে অভিনেত্রী কঙ্গনাকে। সম্প্রতি ছবির প্রথম লুক প্রকাশ্যে এসেছে। ছবির প্রথম লুক দেখে বিশ্বাস করায় দায় হচ্ছিল। অবিশ্বাস্য লুকে পুরোনো ছক ভেঙ্গে ধরা দিয়েছেন কঙ্গনা।

 

ছবির নাম থালাইভি। ছবিতে প্রাক্তন  মুখ্যমন্ত্রী জয়ললিতার জীবনের প্রতিটি অধ্যায় দেখানো হবে। ছবির টিজারেই জয়ললিতার দুটিব লুক দেখা গেছে। প্রথমে জয়ললিতার লুকে কঙ্গনা রানাওয়াতের পোস্টার প্রকাশ্যে এনেছিলেন ছবি নির্মাতারা। ছবি দেখেই মনে হয়েছিল এটি ফোটোশপের কারসাজি। কঙ্গনাকে চেনায় যাচ্ছিল না। কিন্তু পরে টিজার মুক্তি পাওয়ার পর সেই ভুল ধারণা ভেঙে যায়। 

আরও পড়ুন-মিমের পর এবার টিকটকে ভাইরাল রাণু, হাসির রোল নেটদুনিয়ায়...

রাজনৈতিক জীবন থেকে ব্যক্তিগত জীবন জয়ললিতার , সবকিছুকেই দেখানো হবে ছবিতে। হলিউডের প্রস্থেটিক মেকআপ বিশেষজ্ঞ ক্যাপ্টেন মার্ভেল খ্যাত জেসন কলিন্স কঙ্গনার এই থালাইভি লুক তৈরি করেছেন। কঙ্গনা নিজের এই লুকস দেখে প্রচন্ড উচ্ছ্বসিত। তিনি জানিয়েছেন, জনপ্রিয় অভিনেত্রী তথা রাজনৈতিক ব্যক্তিত্বকে অনক্রিনে ফুটিয়ে তুলতে পেরে আমি নিজেই খুব গর্বিত। এই শতকের সবচেয়ে বড় সাফল্যের কাহিনি জয়ললিতা জি। সুপারস্টার থেকে রাজনীতিক হয়ে ওঠার এই রদবদল পুরোটাই ফুটে উঠবে ছবির গল্পে। আর এইরকম একজন সুপারস্টারের চরিত্রে অভিনয় করে আমার ভীষণ ভাল লাগছে। শুধু কঙ্গনাই নয় দর্শকরাও খুবই উচ্ছ্বসিত কঙ্গনা এই লুক দেখে। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। ২০২০ সালের মাঝামাঝি সময়ে প্রেক্ষাগৃহে আসতে চলেছে এই ছবি।