সাফল্যই বদলে দিয়েছে রাণুর জীবনকে। আর সেই সঙ্গে নিজেকেও একেবারে বদলে ফেলেছেন রাণু। একের পর এক আলোচনায় বারেবারে উঠে এসেছে রাণুর নাম। ফের আবারও সমালোচনার কেন্দ্রবিন্দুতে রাণু মন্ডল।  সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-ফের পর্দায় ভুটু-চিনির ম্যাজিক, সঙ্গে একরাশ জমজমাট হুল্লোড়...

সম্প্রতি রাণু মন্ডলের একটি টিকটক ভিডিও প্রকাশ্যে এসেছে। প্রকাশ্যে আসা মাত্রই যা নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, রাণুর তেরি মেরি গানে একজন লিপ মেলাচ্ছে। কিন্তু সেই গান রাণুর মোটেই পছন্দ হয়নি। তারপর নিজের গলাতেই তিনি গাইতে শুরু করলেন সেই গান। টিকটকের এই ভিডিওটি প্রকাশ হওয়া মাত্রই হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। রাণুর সেই টিকটক ভিডিও দেখে নিন আপনিও।

 

আরও পড়ুন-'ধিমে ধিমে' নিয়ে এবার ভাইরাল ভিডিও, নেচে মাত করলেন জনৈকা সুন্দরী...

শুধু টিকটকেই নয়, এর আগেই রাণুর বিভিন্ন ভিডিও নজর কেড়েছে নেটিজেনদের। একের পর এক কর্মকান্ডে নিজেকে নিয়ে ব্যস্ত রয়েছেন রাণাঘাটের রাণু মন্ডল। ইন্টারনেট সেনসেশনের একের পর এক কীর্তি ক্রমশ প্রকাশ্যে আসছে। আর তার কোনও না কোনও কারণের জন্যই তিনি ভাইরাল হয়ে যাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। কখনও চড়া মেক আপ, আবার কখনওবা সেলফি তুলতে নারাজ, আবার কখনও আপনমনে পপকর্ণ হাতে তিনি নিজের খেয়ালেই মজে রয়েছেন। আর সেই ভিডিওগুলি দিয়েই মজার রসদ জোগাচ্ছেন তার ভক্তরা।