সুশান্ত সিং রাজপুত, অকালে চলে যাওয়াটা এক কথায় আজও মেনে নিতে নারাজ গোটা দেশ। প্রকাশ্যে আসা নানা তথ্য অনুযায়ী, সুশান্ত সিং ভুগছিলেন মানসিক সমস্যায়। অবসাদে ঢুবে যাচ্ছিল সুশান্ত। কারণ হিসেবেও প্রকাশ্যে উঠে আসে একাধিক তথ্য। সুশান্ত নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন তাঁর কোনও গড ফাদার নেই। বলিউড তাঁকে এখনও নিজের করেনি, তাও জানিয়েছিলেন সকলকে। 

আরও পড়ুনঃ পরিযায়ী শ্রমিকদের পাশে বলিউড, সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ভুমি

বর্তমানে ক্ষতিয়ে দেখা হচ্ছে সেই সমস্ত তথ্য। ঠিক কী কী কারণে সুশান্তের এই পরিণতি ! তদন্তে মেমেছেন পুলিশ। একইভাবে নেট দুনিয়ায় নেপোটিজম নিয়ে সরব হয়েছেন অনেকেই। সম্প্রতি সুশান্তের মৃত্যুর পর কঙ্গনা খোলসা করেছেন বাইরে থেকে আসা তারকাদের কীভাবে যুদ্ধ করে নিজের জায়গা করে নিতে হয়। জানিয়েছিলেন, অবসাদের জন্য যতটা দায়ী বলিউডের মাথারা, ঠিক ততটাই দায়ী হচ্ছে তারকাদের নিয়ে ছড়িয়ে পড়া ভুয়ো খবর। 

 

 

একজন যখন নতুন কেরিয়ার তৈরি করতে শুরু করেন, তখন তাঁর জন্য নিজের ইমেজ বজায় রাখাটাই প্রধান লক্ষ্য হয়ে ওঠে। কিন্তু সুশান্ত সিং রাজপুতকে একাধিক ভুয়ো খবর জেরবার করেছিল। দিনক্ষণ ধরে ধরে বিশ্লেষণ করলেন কঙ্গনা। কখনও উঠে এসেছিল সুশান্ত সঙ্গমের সময় নিজের সিনেমার গান শোনেন, কখনও আবার সামনে এসেছিল সুশান্ত পার্টিতে কারুর মাথায় বোতল ভেঙেছেন। এই ধরনের ফেক নিউজও সুশান্তের অবসাদের অন্যতম কারণ দাবি কঙ্গনার।