সংসদে জয়া বচ্চনের বিস্ফোরক মন্তব্য। "যেই থালাতে খাচ্ছ সেখানেই থুতু ফেলছ।" কঙ্গনা রনাওয়াত যেভাবে বলিউডের প্রত্যেক তারকার উপর আক্রমণ হানা শুরু করেছেন তাতে একে একে সকল বলিউড তারকারাই ফুঁসছে কঙ্গনার বিরুদ্ধে। প্রথমত তিনি মাদক নিয়ে তারকাদের সম্বন্ধে বিভিন্ন দাবি করে বসেন। তাঁর কথায় বলিউডের সকল অভিনেতা অভিনেত্রীরাই মাদকের নেশায় আসক্ত। 

আরও পড়ুনঃ'আগমণীর আরাধনা' থেকে 'দুর্গা সপ্তশতী', রাতভোর থাকছে জিং বাংলার নানা চমক

এমনকি অভিনেতাদের স্ত্রী-দের বিরুদ্ধে কঙ্গনা বলেছে, তাঁরা নাকি আলাদা করে ড্রাগ পার্টির প্রস্তুতি করেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় মাদকের বিষয় উঠে আসতেই রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাইয়ের জেল হয়। সেই বিষয়টি এখন গোটা বলিউডে ছড়িয়ে গিয়েছে। কঙ্গনার নিজের বিভিন্ন মন্তব্যের পাল্টা জবাবে জয়া বচ্চন সংসদে বলেন, থালা বিষয় মন্তব্য করেন। 

আরও পড়ুনঃমনামি আসছেন 'উমা' রূপে, সিরিয়াল নাকি অন্য প্রজেক্ট, জল্পনা সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুনঃছেলে কোলে বাবাকে হারানোর দুঃখ ভুলছেন রাজ, ভিডিও কত কী বললেন, শান্ত হয়ে শুনল যুবান

অর্থাৎ তিনি কঙ্গনাকে বলেন, তিনি এতদিন বলিউড রয়েছেন, এখান থেকেই নিজের পারিশ্রমিক পাচ্ছেন, এদিকে সেই ইন্ডাস্ট্রি অর্থাৎ কাজের জায়গার বিরুদ্ধে মিথ্যে অপবাদ আনছেন। এর পাল্টা জবাবে ফের কঙ্গনা টুইট করেন, "কোন থালার কথা বলছেন জয়া জী। একটাই থালা পেয়েছিলাম যেখানে আমি মিনিট দুয়েকের রোল আর আইটেম নম্বরে থাকার সুযগ পেয়েছিলাম তাও হিরোর সঙ্গে সঙ্গমে লিপ্ত হওয়ার পর। আর ইন্ডাস্ট্রিতে নারী ক্ষমতায়নের সূচনা করেছি। আমি নিজের থালা নিজেই সাজিয়েছে নারীবাদী এবং দেশভক্তির ছবি দিয়ে।"