এর চেয়ে সুখকর অনুভূতি আর বোধহয় কোথাও নেই। ছেলে যুবানকে কোলে নিয়ে ধীরে ধীরে বাবাকে হারানোর দুঃখ ভুলছেন রাজ চক্রবর্তী। হাসপাতালের কেবিনে ছেলের সঙঅগে মন ভরে কথা বলছেন রাজ। ছেলের কপালে নেই কোনও ভাঁজ। একেবারে কাঁদার অভ্যেস নেই যুবানের। বাবার প্রতিটি কথা মন দিয়ে শুনছে সে। শুভশ্রী ভিডিওটি করেছেন, পোস্ট করেছেন রাজ। আগামীকাল অর্থাৎ মহালয়ার দিন বাড়ি যুবান প্রবেশ করবে বাড়িতে। সেই উন্মাদনায় এখন রাজ-শুভশ্রী। যুবানের বয়স মাত্র কয়েকদিন। এরই মধ্যে ছেলের চোখে একেবারেই নেই ঘুম। ঘুম উড়েছে মায়েরও। 

অবশ্য শুভশ্রীর ঘুম ওড়ার কারণ যুবানের কান্না নয়, তার খেলা। এরই মধ্যে মা ও ছেলে মেতে উঠেছেন খেলায়। ছেলের পায়ে লুটিয়ে পড়েছেন শুভশ্রী। সেই পোস্টই এখন ভাইরাল নেটদুনিয়ায়। তারপরই রাজের এই পোস্ট। ছেলের সঙ্গে খেলায় মত্ত হওয়ার এই মুহূর্তগুলি এখন ভক্তদের কাছে হয়ে উঠেছে বেশ স্পেশ্যাল। অভিনেত্রী ছেলের সঙ্গে ছবি শেয়ার করে ধন্যবাদ জানিয়েছেন ভগিরথী নেওটিয়া হাসপাতাল কর্তৃপক্ষকে। এখানেই জন্মেছে যুবান। হাসপাতালের নার্স থেকে শুরু করে কর্মীদের কাছে কৃতজ্ঞ শুভশ্রী। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

My love Yuvaan❤️

A post shared by Raj Chakraborty 🇮🇳 (@rajchoco) on Sep 16, 2020 at 6:22am PDT

 

'রাজশ্রী'র পরিবারের এখন খুশির জোয়ার। নতুন সদস্য আসার পর থেকেই আনন্দে ভরছে তাঁর পরিবার সহ শুভাকাঙ্খীদের মনও। শুভশ্রী গতকাল অর্থাৎ ১২ সেপ্টেম্বর পুত্রসন্তানের জন্ম দিয়ে ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছেলের নামও ঘোষণা করেছেন শুভশ্রী। যুবান চক্রবর্তী। সদ্যোজাতের সঙ্গে ছবি তুলে শেয়ার করতেই সংবাদ শিরোনামে এখন একটাই নাম। যুবান। শুভশ্রী এবং রাজের ছেলেই এখন ভাইরাল চারিদিকে। যুবানের সঙ্গে একান্তে বিশেষ মুহূর্তে মজে রয়েছেন শুভশ্রী। 

 

 

প্রতিটি দিন মা হওয়ার ভিন্ন অনুভূতি খুঁজে পাচ্ছেন তিনি। ছেলেকে কখনও কোলে নিয়ে কখনও আঙুল ধরে সময় কাটাচ্ছেন শুভশ্রী। সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করলেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে লিখেছেন, ভালবাসা এবং শান্তি। মা হওয়ার চেয়ে বেশি সুন্দর মুহূর্ত যে হয় না তা প্রথমবার অনুভব করছেন তিনি। যুবান এতটাই ভাইরাল হয়ে উঠেছে যে একদিনের মাথায় তাঁর ফ্যান পেজ তৈরি হয়ে গিয়েছে। যেই পেজের ফলোয়াড় সংখ্যা রীতিমত বেড়েই চলেছে দ্রুতগতিতে।