মণিকণির্কা ছবির হাত ধরেই বলিউডে প্রযোজনায় আসেন কঙ্গনা রানাউত। বলিউডে প্রথম সারির অভিনেত্রী হিসেবে তিনি ইতিমধ্যেই নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন। আবারও ছবি তৈরিতে নিজেকে প্রস্তুত করছেন অভিনেত্রী। গতে বাধা ছবি থেকে বেরিয়ে বরাবরই ঐতিহাসিক প্রেক্ষাপট নিয়ে ছবি তৈরিতে আগ্রহী কঙ্গনা। আবারও রাম মন্দির, অযোধ্যার মতো বির্তকিত বিষয় নিয়ে তিনি ছবি বানাতে চলেছেন। ছবির নাম 'অপরাজিথা অযোধ্যা'।

আরও পড়ুন-রাণুর ডুপ্লিকেট মিলল গুয়াহাটিতে,গলা দিয়ে বেরিয়ে এল 'তেরি মেরি কাহানি'...

বাহুবলী ফ্রাঞ্চাইজির কে ভি বিজেন্দ্র প্রসাদের হাত ধরেই তৈরি হচ্ছে ছবির গল্প। রামের জন্মভূমি, বাবরি মসজিদ এই সমস্ত বিষয়গুলিকেই ছবিতে তুলে ধরবেন অভিনেত্রী। ছবিতে কোন অভিনেতারা অভিনয় করবেন সেই বিষয় নিয়ে এখনও কিছু জানান নি কেউই। অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবে বলিউডে নিজের জায়গাটা যে তিনি করে নিয়েছেন তা কিন্তু বেশ ভালই বোঝা যাচ্ছে।

আরও পড়ুন-নববধূর রূপে ধরা দিলেন আলিয়া, দেখুন সেই নজরকাড়া ফোটোগ্যালারি...

 বি-টাউনের কন্ট্রোভার্সি কুইন বললে সবার আগেই তার নাম মনে আসে। বির্তক যেন তার পিছু ছাড়ে না। সদ্যই মুক্তি পেয়েছে তার আপকামিং ছবির 'থালাইভি'র প্রথম লুক। আর প্রথম লুক প্রকাশ্যে আসার পরই তিনি সকলকে চমকে দিয়েছেন। সকলকে চমকে দেওয়ার পাশাপাশি আবারও তিনি চলে এসেছেন খবরের শিরোনামে। প্রথম লুক সামনে আসার পরে শুরু হয়েছে জোর জল্পনা। তার এই লুক নিয়েই নেটিজেনদের মধ্যে শুরু হয়েছে সমালোচনা। তবে ওইসবে দিকে না তাকিয়ে তিনি নিজের কাজ নিয়েই  ব্যস্ত রয়েছেন।