সাংবাদিকদের প্রতি খারাপ আচরণ ও অকথ্য মন্তব্য করার ফলে বেশ কিছু দিন ধরে খবরের শিরোনামে রেয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানওয়াত ও তাঁর দিদি রাঙ্গোলি চান্দেল। জ্যাজ মেন্টাল হ্যায় কেয়া ছবির প্রচারে এসে সাংবাদিকদের উদ্দেশ্যে খারাপ আরচণই শুধু নয়, সঙ্গে বিতর্কিত মন্তব্যও করেন তিনি। যার ফলেই ক্রমশ জল ঘোলা হয় বিভিন্ন মহলে। কঙ্গনা ও রাঙ্গোলির কাছে এটি কোনও নতুন বিষয় নয়। এর আগেও তাঁদের এই ব্যাবহারে নেটিজেনদের রোষের মুখে পড়তে হয়েছে। তাতেও শিক্ষা হয়নি তাঁদের। ফলেই এবার নড়ে চড়ে বসলেন খোদ ইন্ডিয়ান প্রেস ক্লাব।

তাদের পক্ষ থেকে সাফ জানিয়ে দেওয়া হয় মুম্বই এন্টারটেইনমেন্ট জার্নালিস্ট গিল্ড-এর পক্ষ থেকে নেওয়া সিদ্ধান্তকে সমর্থন করছেন ইন্ডিয়ান প্রেস ক্লাব। ফলেই ক্ষমা না চাইবার জন্য কঙ্গনা রানওয়াতকে এবার বয়কটেক ডাক দিতে চলেছে এই সংস্থা। জ্যাজ মেন্টাাল হ্যায় কেয়া ছবির প্রচারে এসে জাস্টিন রাও- নামে এক সাংবাদিকের সঙ্গে তিনি বিতর্কে জড়িয়ে প়ড়েন। সেই বচসা ফলেই গরম হয়ে ওঠে মহল।

আরও পড়ুনঃ কঙ্গনার বিরুদ্ধে এবার মুম্বই প্রেস ক্লাবের কড়া সিদ্ধান্ত! বিপাকে জড়াচ্ছেন নায়িকা

পরবর্তীতে সাংবাদিককে আইনি নোটিসও ধরান অভিনেত্রী। এখানেই শেষ নয়, সাংবাদিকদের সঙ্গে প্রকাশ্যে এই ধরনের আচরণ করার জন্য তাঁকে ও তার বোন রঙ্গোলি চান্দেলকে ক্ষমাও চাইতে বলা হয়েছে। কিন্তু কঙ্গনা নিজের সিদ্ধান্ত না বদলানোর ফলেই সমস্যা আরও বাড়ে। এবার সাংবাদ মাধ্যমকে কতটা পাশে পাবেন তিনি সেই বিষয়ও প্রশ্ন উঠেছে বিভিন্ন মহলে।