'মণিকর্ণিকা' ছবি থেকেই পরিচালনায় হাতে খড়ি হয়েছে কঙ্গনা রানাওয়াতের। এই ছবিতে মূখ্য ভূমিকায় অভিনয় করার সঙ্গে সঙ্গে তিনি পরিচালনাও করেছিলেন। আবার সেই পরিচালকের ভূমিকায় ফিরছেন বলিউড 'কুইন'। 'মেন্টাল হ্যায় কেয়া'-র বেশ কয়েকটি দৃশ্যের জন্য তিনি পরিচালক হিসাবে কাজ করবেন।

এই মুহূর্তে 'মেন্টাল হ্যায় কেয়া' ছবির শ্যুটিং পুরোদমে চলছে। এতে মুখ্য ভুমিকায় থাকছেন কঙ্গনা রানওয়াত। তাঁর বিপরীতে অভিনয় করছেন রাজকুমার রাও। প্রথম থেকেই শ্যুটিং ফ্লোরে ছবির পরিচালক প্রকাশ কোভেলামুভির কথাতেই চলছিল শ্যুটিং। কিন্তু শ্যুটিং শেষ হওয়ার কিছু দিন আগেই অন্যরকম সুরে কথা বলেন কঙ্গনা রানওয়াত। ছবির বেশ কিছু অংশ তাঁর মনঃপূত হয়নি তা নায়িকার কথাতেই স্পষ্ট হয়ে যায়। শেষপর্যন্ত ঠিক হয়েছে, যে দৃশ্যগুলি নিয়ে কঙ্গনার আপত্তি আছে তা তিনি পরিচালনা করবেন। যদিও এই নিয়ে ছবির পরিচালক প্রকাশ কোভেলামুভির কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। শ্যুটিং-এর ফাঁকে নাকিও ওই সব দৃশ্যের ফুটেজও খতিয়ে দেখেছেন কঙ্গনা। এই অংশ ভালো লাগেনি তাঁর। 

এই ঘটনা প্রকাশ্যে আসার পরই বি টাউনে নানা জনের নানা মত প্রকাশ্যে উঠে আসতে থাকে। বলিউডের অনেক অভিনেতাদেরই পরিচালকের ওপর খবরদারি চালানোর রেকর্ড রয়েছে, সেই তালিকায় এবার নাম লেখালেন কঙ্গনা।