কপিল শর্মা শো বরাবরই জনপ্রিয়। টেলিভিশনের দুনিয়ায় এই টকশো যেভাবে দর্শকদের মন জয় করে ঠিক ততটাই ফেমাস এই টকশো সেলিব্রেটিদের আগমন এর জন্য। কোন সিনেমা রিলিজ থাকলেই সেলিব্রিটি প্রমোশনের জন্য হাজির হতেন কপিল শর্মার টকশোতে। কিন্তু এখন পরিস্থিতি আলাদা নেই তেমন কোন বিগ রিলিজ। এমনকি সিটে উপস্থিত রাখা যাচ্ছে না দর্শকদের। কারণ একটাই করোনার সতর্কতা। 

আরও পড়ুন- বিকিনির চাবুক ফিগারে 'Cleavage'র উঁকি, 'গার্লস গ্যাং'য়ের-এর সঙ্গে যৌন আবেদন সুহানার

তাই ধীরে ধীরে কমে যাচ্ছে এই শো-এ টিআরপি। কমছে জনপ্রিয়তা। এটি মেনে নিতে নারাজ কর্তৃপক্ষ। তাই ফেব্রুয়ারি মাসে বন্ধ হতে পারে দর্শকপ্রিয় এই টকশো। আবার পরিস্থিতি স্বাভাবিক হলে এই শো-টি ফিরিয়ে আনার কথা ভেবে দেখা হবে। কিন্তু বর্তমানে তা স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হচ্ছে, বি-টাউনের এখন এই জল্পনা তুঙ্গে উঠেছিল কয়েকদিন আগে। কিন্তু টিআরপি শো বন্ধের আসল কারণ নয়। 

 

 

সোশ্যাল মিডিয়ায় এবার ফাঁস হল  এই শো বন্ধ হওয়ার পেছনে থাকা আসল কারণ। আর তা হল কপিল শর্মার দ্বিতীয় পক্ষের সন্তান। কপিল শর্মা বাবা হতে চলেছেন। অনেক দিন ধরেই কপিল শর্মাকে ঘিরে জল্পনা তুঙ্গে। মাঝে মধ্যেই তিনি দ্বিতীয় সন্তান ঘিরে ইচ্ছে প্রকাশ করতেন। তবে এবার আর কোনও ভুয়ো খবর নয়। খোদ সুখবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন কপিল শর্মা।