করণ জোহারের পেশাগত জীবন নিয়ে সকলের যত না বেশি উৎসাহ রয়েছে তার চেয়ে ঢের বেশি আগ্রহ পরিচালক-প্রযোজকের ব্যক্ততিগত জীবন নিয়ে। তিনি নিজের ব্যক্তিগত জীবনকে কখন পর্দার আড়ালে রাখেননি। বরং নিজের সেক্সুয়্যালিটি, সারোগেসির মাধ্যমে দুই ছেলে মেয়ের বাবা হওয়া, জীবনের কঠিন মুহূর্তও জনসমক্ষে রেখেছেন তিনি। তবে নিজের বিয়ের বিষয় কখনই তিনি কিছুই জানাননি। এমনটাই জানা গেল সোশ্যাল মিডিয়া থেকে। 

করণকে স্ত্রী বলে সম্বোধন করছে এক নেটিজেন। সেই পোস্টই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। সম্প্রতি নেটফ্লিক্সে একটি রিয়্যালিটি অনুষ্ঠান শুরু হয়েছে যার নাম ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস। এই অনুষ্ঠানে বলিউডের অভিনেতাদের স্ত্রীয়েদের জীবন দেখানো হচ্ছে। সেখানেই করণ জোহারও ছিলেন একটি পর্বে। আগামী বেশ কিছু পর্বেও দেখা যাবে তাঁকে বলেই জানা যাচ্ছে। 

আরও পড়ুনঃজীবনসঙ্গী হিসেবে এক দক্ষ অভিনেত্রীই পেলেন অনির্বাণ, ভাইরাল মধুরিমার মুখাভিনয়

 

এই বিষয়টি নিয়ে এক নেটিজেন টুইটারে লিখেছে, "আমার মনে হয় আমাদের সকলের এটা শিকার করা উচিত যে আমাদের সকলের পছন্দের (তারকাদের) স্ত্রী হল করণ জোহার" এই টুইট পরে হেসে গড়িয়েছেন করণ জোহার। এমনকী এই ট্রোলারের সেন্স অফ হিউমার ভারি পছন্দ হয়েছে করণের। সেই টুইটি রিটুইট করে ব্যক্তির প্রশংসা করেছেন করণ। ব্যক্তিটিও মজার ছলেই ট্রোল করেছেন। বিষয়টি করণও মজার ছলেই নিয়েছেন করণ।