বলিউডের দুই বোন বেবো এবং লোলো। তবে বেবো-লোলো কে বি-টাউনে করিনা-করিশ্মা বলেই সকলেই চেনে।  করিনা কাপুরের নানান মুহূর্ত দেখার জন্য মুখিয়ে থাকেন ফ্যানেরা। সম্প্রতি এমন এক দুলর্ভ ছবি প্রকাশ্যে এসেছে যা দেখে সত্যি চেনা দায় দুই বোনকে। সম্প্রতি অল্প বয়সের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-প্রকৃতির কোলে যোগাসনে মত্ত মোনালি, ভাইরাল শরীরচর্চার ভিডিও...

পরণে লেহেঙ্গা, হাত ভর্তি চুড়ি এবং হাতে মেহেন্দি পরে পাশাপাশি বসে রয়েছে দুই বোন। সম্ভবত কোনও অনুষ্ঠানেরই ছবি। দুজনকেই দেখে চেনা দায়। করিনা ও করিশ্মার পাশে মা ববিতাকেও দেখা যাচ্ছে। করিনা এবং করিশ্মা দুজনের চেহারাই অনেকটাই স্থূল দেখাচ্ছে। এই ছবির সঙ্গে এখনকার ছবির কোনও মিল নেই।  করিনা কাপুরের ফ্যান ক্লাব থেকেই ছবিটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে দেখে নিন দুর্লভ ছবিটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Bebo & lolo 😉💕❤️ @kareenakapoorkhan @therealkarismakapoor #kareenakapoorkhan #taimur_cutiepie #ayezadanishlover#minalsfeed #saraalikhan #saifalikhan #siddharthmalhotra #shahrukhkhan #shradhhakapoor #deepikapadukone #ranbirkapoor #aliabhatt #priyankachopra #karismakapoor#aimankhanprincess #sonamkapoor #arjunkapoor #jhanvikapoor #varundhawan #kritisanon #dishapatani #jacqueline #tigershroff #nargisfakhri #urvashirautela #taimur_cutiepie #taimuralikhan #kareenakapoorkhan #taimur_cutiepie #ayezadanishlover#minalsfeed #saraalikhan #saifalikhan #siddharthmalhotra #shahrukhkhan #shradhhakapoor #deepikapadukone #ranbirkapoor #aliabhatt #priyankachopra #karismakapoor#aimankhanprincess #sonamkapoor #arjunkapoor #jhanvikapoor #varundhawan #kritisanon #dishapatani #jacqueline #tigershroff #nargisfakhri #urvashirautela #taimur_cutiepie

A post shared by kareenakapoorkhan (@therealkareenakapoor.khan) on May 8, 2020 at 9:59pm PDT

 

আরও পড়ুন-সঙ্গম নিয়ে খুল্লামখুল্লা মালাইকা, ফাঁস করলেন নিজের 'বেডরুম সিক্রেট'...

সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। দীর্ঘ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। বলি অভিনেত্রী করিনা কাপুরও  একের পর এক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছে। সম্প্রতি কয়েকদিন আগে মার্দাস ডে-তে তাদের বিভিন্ন মুহূর্তের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।