সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। দীর্ঘদিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে বলি গায়িকা মোনালি ঠাকুরের হোম কোয়ারেন্টাইনের ছবি।

আরও পড়ুন-সঙ্গম নিয়ে খুল্লামখুল্লা মালাইকা, ফাঁস করলেন নিজের 'বেডরুম সিক্রেট'...

বর্তমানে বিদেশে বয়ফ্রেন্ডের সঙ্গে সময় কাটাচ্ছেন মোনালি ঠাকুর। কখনও রান্না তো কখনও বাজার আবার কখনও সাইকেল চালানো, একের পর এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেই চলেছেন মোনালি।গানের পাশাপাশি সোশ্যাল মিডিওয়াতে বেশ অ্যাক্টিভ বাঙালি গায়িকা অভিনেত্রী মোনালি ঠাকুর। নিজের ব্যক্তিগত ছবি দিয়ে বরাবরই সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন তিনি। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। যেখানে তাকে শরীরচর্চা করতে দেখা যাচ্ছে। দেখে নিন ভিডিওটি। 

 

 

আরও পড়ুন-টলিউডে আসতে চলেছে আরও এক স্টারকিড, শুভেচ্ছা জানালেন কোয়েল...

ভিডিওটি পোস্ট করার মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। লেকের ধারে  খোলা আকাশের নীচে শীর্ষাসন করতে দেখা গেছে মোনালিকে। লকডাউনে যোগাসনে মন দিয়েছেন অভিনেত্রী। যোগাসনের ভিডিও পোস্ট করে মোনালী জানিয়েছেন, 'সারা শরীরে যেন ব্লাড ভাল করে সার্কুলেট হয়। তার জন্য পারফেক্ট শীর্ষাসন। তবে এর পাশাপাশি একা ট্রাই করতে ও বারণ করেছেন অভিনেত্রী। কারণ না জেনে এটা করলে ঘাড়ে চোট লাগতে পারে।'

বরাবরই গানের জন্য জনপ্রিয়তা রয়েছে মোনালির। শুধু গানই নয়, তার শিশুসুলভ আচরণের জন্য তিনি সমানভাবে জনপ্রিয়। বিদেশী  বয়ফ্রেন্ডের সঙ্গে  তার সম্পর্ক নিয়েও খোলামেলা আলোচনা করেন গায়িকা। বিদেশী প্রেমিকের সঙ্গে নিজেদের একান্ত ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও পোস্ট করে রীতিমতো ঝড় তুলেছিলেন সোশ্যাল মিডিয়ায়। কবে তারা একসঙ্গে গাটছড়া বাঁধতে চলেছেন এই নিয়েও দীর্ঘদিন ধরে জল্পনা চলে আসছে।