সুশান্ত সিং রাজপুত মারা যাওরা পরই নেটদুনিয়া সরগরম। কেন অকালে চলে যতে হল নায়ককে! কোনও পথই কি বাকি ছিল না, কোনও দরজাই খোলা ছিল না তাঁর জন্য, একের পর এক প্রশ্ন এখন ধেয়ে আসছে বলিউডের দিকে। অভিযোগের আঙুল তুলে ভক্তদের দাবি, সকলেই তাঁকে এক ঘরে করে দিয়েছিলেন। সুশান্তের পাশে যেভাবে কখনও কেউ দাঁড়ায়নি। একের পর এক অভিনেতাকে অবমাননা করার ভিডিও ভাইরালও হচ্ছে নেট পাড়ায়। 

আরও পড়ুনঃ 'সলমন না থাকলে আমরা ভেসে যেতাম', ভাইজানের প্রশংসায় পঞ্চমুখ বি এন তিওয়ারি

সেই তালিকাতে এবার যুক্ত হল করিনা কাপুরের নাম। সম্প্রতি এক পুরোনো ভিডিও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে। এক সাক্ষাৎকারে করিনা কাপুরকে জিজ্ঞেস করা হয়, তিনি সারা আলি খানকে কী উপদেশ দিতে চান, করিনা কাপুর সাত-পাঁচ না ভেঙেই উত্তর দিয়েছিলেন, ছবির প্রথম তারকার সঙ্গে ডেটিং করোনা। সারা ঈলি খান বলিউডে ডেবিউ করেছিলেন কেদারনাথ ছবির মধ্যে দিয়ে। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত। 

 

 

সুশান্তের প্রতি এমনই মনোভাবের কারণ কী! প্রশ্ন ওঠে নেটদুনিয়ায়। সারার সৎ মা তাঁকে কেন উপদেশ দেবেন! সুশান্ত নয় কেন! এমনই নানা বিতর্ক সৃষ্টি হয় করিনা কাপুর খানের এই সাক্ষাৎকার ভাইরাল হওয়াতে। কেদারনাথ ছবির শ্যুটিং চলার সময় থেকেই নেট দুনিয়ায় ফাঁস হয় খবর, ডেটিং করছেন এই জুটি। কিন্তু সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয় না। কিছু দিনের মধ্যেই সারার জীবনে আসেন কার্তিক আরিয়ন। তবে কী সারা ও সুশান্তের সম্পর্কের মাঝে অন্তরায় হয়েছিলেন করিনা! জল্পনা তুঙ্গে।