গুড নিউজ ছবির খবর প্রকাশ্যে আসতেই সিনেমা প্রেমীদের মধ্যে শুরু হয়েছিল জল্পনা। বহুদিন পর আবার একসঙ্গে কাজ শুরু করছেন অক্ষয় ও করিনা। সম্প্রতি হল সেই ছবির পোস্টার মুক্তি পর্বও। সেই পোস্টার মুক্তির দিনে জানা গিয়েছে ছবিটি কমেডি ছবি। এই ছবিতে অক্ষয় ও বেবো ছাড়াও রয়েছেন দলজিৎ ও কিয়ারা আডবানী। এই ছবি পরিচালনা করেছেন রাজ মেহেতা এবং ছবির প্রযোজনা করছেন করণ জোহর। এই ছবি পোস্টার রিলিসের মঞ্চে উপস্থিত ছিল চার মুখ্য চরিত্রই। 

ছবির পোস্টার রিলিজের মঞ্চে বেবোর লাইম ইওলো রং-এর পোশাক নজর করেছে সকলেরই। বেবোর এই ডিপ স্কয়ার কাট গাউনে মেতেছে বেবো ভক্তরা। তবে ট্রেন্ট সেটার বেবো মোটেও স্বাচ্ছন্দ্য নয় এই পোশাকে। মঞ্চে বারবার তাকে দেখা গিয়েছে অস্বস্তিতে। স্টাইল আইকন হিসেবে পরিচিত করিনা এই পোশাকে নিয়ে পড়েছিলেন বিভ্রাটে। এই পোশাকে বেশ কয়েকটি ফটোশ্যুটও করেছেন বেবো। নিজের স্যোশাল পেজে শেয়ারও করেছেন সেই ছবি। 

করিনা-কে বার বার মাথা নীচু করে বেশ অস্বস্তিতে পোশাক ঠিক করতেও দেখা গিয়েছে। তবে আবারও স্বাভাবিকভাবেই পরিস্থিতি সামলে নেওয়ার চেষ্টা করছেন তিনি। ক্যামেরায় ধরা পড়েছে করিনার এই পোশাক বিভ্রাটের মুহূর্ত। তবে সব কিছু সামলে নিয়ে লাস্যময়ী বেবোর আবেদনে মেতেছে নেটিজেনরা। প্রসঙ্গত, এই ছবিতে তৈমুর-কেও বেশ কয়েকটি দৃশ্যে দেখা যাবে বলে শোনা গিয়েছে। তবে করিনা জানিয়েছেন সময় কাটানোর জন্যই সেটে উপস্থিতি ছিল তৈমুর।