পতৌদি পরিবারের নয়নের মনি তৈমুর আলি খান। যার জন্মদিনে রবিবার সিজি উঠেছিল পাতৌদি ভিলা। না বড় কোনো পার্টি নয়, ঘরোয়া সেলিব্রেশনে এই দিন  তৈমুরের সঙ্গে মেতে উঠেছিলেন সাইফ-কারিনা। সকাল সকাল এই মায়ের থেকে মিলেছিল উপহার। মস্ত এক বেলুন, যেখানে ছিল সুপারম্যান এদের ছড়াছড়ি। 

আরও পড়ুন-করিনার প্রেগনেন্সি রহস্য জানতে চান, বেবোর ফিটনেস সিক্রেট থেকে টিপস এবার হাতের মুঠোয়

এর পর কেক কেটে চলে ঘরোয়া সেলিব্রেশন। সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবিতে ভরিয়ে তোলেন কারিনা কাপুর। তৈমুরের জন্মদিন বলে কথা, একের পর এক আবেগঘন পোস্ট করেন করিনা। এক দীর্ঘ পোস্টে ফুটে ওঠে মায়ের আবেগ। গরুকে বিচুলি দিতে ব্যস্ত তৈমুর, সেই ছবি পোস্ট করে করিনা লিখলেন- তৈমুর হার্ড ওয়ার্কিং, মাত্র 4 বছর বয়সেই নিজের কাজ নিজেই করেন। ঈশ্বর তোমার মঙ্গল করুক, নিঃসন্দেহে তুমি হার্ড ওয়র্কিং, কিন্তু জীবনে আনন্দগুলো যেন বাতিল না হয়ে যায়। 

 

 

নিজের স্বপ্নকে ছোঁয়ার চেষ্টা করো সারা জীবন মাথা তুলে থেকো কিন্তু সেসব কাজ করতে ভুলোনা যা তোমার মুখে হাসি ফোটায়। জানবে তোমার মায়ের থেকে বেশি কেউ তোমাকে ভালোবাসবে না। শুভ জন্মদিন,,,। ছোট থেকে এখনো পর্যন্ত তৈমুরের একাধিক ছবির কোলাজ এই পোস্টের সঙ্গে শেয়ার করেন করিনা। যা মুহূর্তে ছড়িয়ে পড়ে ভক্ত মহলে।