সদ্যই হিমাচল প্রদেশে ছুটি কাটিয়ে বাড়ি ফিরেছেন করিনা। ইদানিং বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ করিনা কাপুর। প্রতিনিয়তই কিছু না কিছু শেয়ার করেন নিজের ইনস্টাগ্রামে।৭ মাসের অন্তঃসত্ত্বা করিনা কাপুর আপাতত গর্ভাবস্থার পুরো সময়টাই চুটিয়ে উপভোগ করছেন। রেডিও চ্যাট শোয়ে হাজির হয়েছিলেন করিনা কাপুর । সেখানেই স্টুডিও বাইরে গর্জিয়াস লুকে দেখা গিয়েছে গর্জিয়াস 'মম টু বি' কে। গর্ভবস্থাতেও কাজ নিয়ে ব্যস্ত করিনা। এর মধ্যেই তৈমুরের যত্নও নিচ্ছেন বেবো। মাঝেমধ্যে নিজের শ্যুটিংয়েও নিজে যান তৈমুরকে। 

আরও পড়ুন-'Black' বডিকন -এ স্পষ্ট 'নাভি', বেল্টের উপর দিয়েই ফেটে বেরোচ্ছে করিনার 'BabyBump'...

সম্প্রতি মায়ের সঙ্গেই শুটিংয়ে বেরিয়েছিলেন তৈমুর। সব ঠিক থাকলেও গাড়ি থেকে নামতেই পাপারাৎজিদের দেখেই বিগড়ে গেল নবাব পুত্রর মুড। কোনওমতেই যেন তাদের ছবি না তোলে সেখানেই শুরু হয় চিৎকার। ক্যামেরা দেখেই  নো ফোটো বলে চিৎকার করতে শুরু করে সইফ পুত্র।  সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল সেই ছবি। 

 


চিৎকার করতে করতে পাপারাৎজিদের  দিকে সটান লাথি ছুড়ে মারে তৈমুর, এবং তারপই মুখ বিকৃত করে ভেংচি কাটতে শুরু করে এই ছোট্ট খুদে। তৈমুরের কীর্তিতে বেজায় চটেছেন নেটিজেনরা। প্রকাশ্যে করিনার খুদেকে নিয়ে বিরূপ মন্তব্য করেছেন নেটিজেনরা। এমনকি তার শিক্ষা্ নিয়েও প্রশ্ন উঠছে। কারণ মায়ের সামনে একজন সন্তান কীভাবে এহেন আচরণ করে, তা নিয়েও প্রশ্ন উঠছে। এমনকী পুরো ঘটনাটিতে মা করিনা কেন তাকে আটকালেন না তাও বলেছেন নেটিজেনরা।