বড়পর্দা থেকে অনেকদিনই নিজেকে সরিয়ে রেখেছেন করিশ্মা কাপুর। সম্প্রতি 'মেন্টালহুড' ওয়েব সিরিজ দিয়ে ইতিমধ্যেই পর্দায় ফিরেছেন করিশ্মা কাপুর। এবার বড়পর্দাতে ফিরছেন তিনি। তবে একা নন, বোন করিশ্মার সঙ্গেই তিনি ফিরতে চলেছেন চলচ্চিত্রে। সম্প্রতি আসতে চলেছে 'জুবেদা'-র সিক্যুয়েল। আর সেই ছবিতে করিনা-করিশ্মা জুঁটিকে দেখা যাবে।

আরও পড়ুন-বেয়ার গ্রিলস-এর সঙ্গে কেমন ছিল থালাইভার সফর, প্রকাশ্যে এল অ্যাডভেঞ্চারের প্রোমো...


২০০১ সালে মুক্তি পেয়েছিল শ্যাম বেনেগাল পরিচালিত ছবি 'জুবেদা'। ছবিটি জাতীয় পুরস্কারও পেয়েছিল। সেই ছবিতে করিশ্মার অভিনয়ও নজর কেড়েছিল। করিশ্মা ছাড়া রেখা, মনোজ বাজপেয়ী, শক্তি কাপুর, ফরিদা জালালের অভিনয় করেছিলেন।সূত্র থেকে জানা গেছে,  লেখক ও সিনেমার নির্দেশক খালিদ মহম্মদ 'দ্য ইমপারফেক্ট প্রিন্স' বলে একটি উপন্যাস নিয়ে কাজ করছেন। আর সেটিই 'জুবেদা'-র সিক্যুয়েল হিসেবে আসতে চলেছে। 

আরও পড়ুন-'দিল্লি হিংসা কেড়ে নিল ৯ বছরের শিশুর প্রাণ', কলমে ফুঁসে উঠলেন গুলজার...

 

আরও পড়ুন-'থাপ্পড়' বয়কটের ডাক, আক্রমণের মুখে তাপসী পান্নু...

খালিদ মহম্মদ 'জুবেদা'-র সিক্যুয়েলে করিশ্মা এবং করিনাকে কেন্দ্রীয় চরিত্রে দেখতে চাইছেন বলে জানা গেছে। করিশ্মা এবং করিনার কথা মাথাই রেখেই'রুতবা'র চিত্রনাট্য লিখেছেন খালিদ মহম্মদ। সূত্র থেকে আরও জানা গেছে, ছবির কেন্দ্রীয় চরিত্রে থাকছেন করিনা কাপুর। করিনাকে তার মায়ের মৃত্যুর তদন্ত করতে দেখা যাবে। ছবির ফ্ল্যাশব্যাকে দেখা যাবে করিশ্মা কাপুরকে। তবে করিনা, করিশ্মা ছাড়াও অনিল কাপুর ও রেখাকেও ছবিতে দেখা যেতে পারে বলে খবর। দুই বোনের সম্পর্কের রসায়ন পর্দায় কতটা ফুটে উঠবে এখন সেটাই দেখার।