মঙ্গলবার নিদের ৪৫ তম জন্মদিন পালন করলেন বলিউড নায়িকা করিশ্মা কাপুর। বরাবরই বলিউডের এই দুই কুইন, করিনা ও করিশ্মা শরীর নিয়ে বেজায় সচেতন। বয়স যাই হোক, আদ্যপান্ত তরতাজা, সতেজ লুকে নিজেকে তুলে ধরতেই তিনি বেশি পছন্দ করেন। এবার সেই লুকই উঠে এলো করিশ্মা কাপুরের নতুন ছবিতে।

জন্মদিনে সুইমিং পুল থেকে নিজের ছবি শেয়ার করলেন করিশ্মা কাপুর। কালো সুইমিং কস্টিউমে বেজায় নজর কাড়লেন তিনি। দুই সন্তানের মা তিনি, কিন্তু শরীরে তার বিন্ধু মাত্র আঁচ আসতে দেননি তিনি। এই ছবিতে সেই সত্যই ফুঁটে উঠল। তবে কেন এমনই ছবি পোস্ট করলেন নায়িকা, উত্তর হতে পারে দুই, হয় তিনি পুনরায় ফিরতে চান বলিউডে, নয়ত গ্রীষ্মে কেবলই কোয়ালিটি সময় কাটালেন তিনি পরিবারের সঙ্গে। ইতিমধ্যেই নায়িকা ছুটি কাটালেন তার পরিবারের সঙ্গে। বোন করিনা কাপুর, সাইফ আলি খান ও তাদের সন্তান তইমুরকে নিয়ে তারা পৌঁছে গিয়েছিলেন ইউরোপে, সেখান থেকে ছবিও শেয়ার করেছিলেন তারা। 

বেশ কয়েকদিন হল বলিউড তাকে পায়নি, তবে অপেক্ষা আর বেশি দিনের নয়, শীঘ্রই তিনি ফিরছেন ওয়েব সিরিজে। একতা কাপুর পরিচালিত এই ওয়েব সিরিজে মুখ্যভুমিকায় অভিনয় করছেন তিনি। সেই দিকেই এখন নজর করিশ্মার ভক্তদের। যদিও মাঝে মধ্যেই তাকে বিভিন্ন রিয়ালিটি শো-তে আত্মপ্রকাশ করতে দেখা যায় তাকে। তবে ওয়াব সিরিজে আসলেও বড় পর্দায় ফেরার কোনও খবরই মিলল না এখনই।