ভারতে ক্রমশ করোনা নিজের বংশবিস্তার করে চলেছে। ভারতীয়দের আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে দ্রুত গতিতে। সম্প্রতি কার্তিক আরিয়ান নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি মিম পোস্ট করে ভাইরাল হলেন। মিমটি ফির হেরা ফেরির অক্ষয় কুমারের ২১ দিনে পয়সা ডাবলের দৃশ্য নিয়ে। লকডাউন বিষয়টি অনেকেই গুরুত্ব না দিয়ে রাস্তায় নেমেছিল অসংখ্য মানুষ। 

আরও পড়ুনঃকরোনাকে ভয় পাওয়ার কিছু নেই, ট্যুইটারে পোস্ট ঋতুপর্ণার

আর পড়ুনঃ'করোনা' বলে সম্বোধন চ্যাংকে, বর্ণবিদ্বেষের শিকার হলেন বলিউড তারকা

তাদের উদ্দেশে কার্তিক নিজের মুখ অক্ষয়ের মুখে ফোটোশপ করে বসিয়েছেন মিমি। মিমের নিচে লেখা মোদি জি এরা এইভাবে শুনবে না। এদেরকে বলুন ২১ দিন বাড়িতে থাকলেই পয়সা ডাবল হয়ে যাবে। কার্তিকের এই পোস্টে ফলোয়াড়রা রীতিমত হাসির খোরাক পেয়েছে। দিন কতক আগে 'প্যায়ার কা পাঞ্চনামা'র স্টাইলে করোনার বিষয় একটি স্পিচ দিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন কার্তিক। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

21 din mein Paisa Double

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on Mar 24, 2020 at 11:11am PDT

আরও পড়ুনঃশরীরে থাকল না একটুও কাপড়, লকডাউনে ঝড় তুললেন 'রামায়ণ' নির্মাতার সাহসী নাতনি

যেখানে তিনি খানিক রেগেই সকলকে অনুরোধ করার চেষ্টা করেছেন, যে এই মুহূর্তে দেশের অবস্থা মোটেই ভাল না। এতদিন সকলে নেটফ্লিক্স এবং চিল-এর কথা বলত। অর্থাৎ দৈনন্দিন কাজের চাপে কেউ পেরে উঠত না বলে ব্রেকের আশায় বসে থাকত, আর এখন সকলে ব্রেক পেয়েছেন তাও সকলে বেরনোর চেষ্টা করছে, ঘোরার প্ল্যান করছে। ঘুরতে যাওয়া, খেতে যাওয়া, বাইরে খেলা ধুলো পরেও হবে কিন্তু প্রাণ থাকলে তো। বারে বারে কার্তিক সকলকে মনে করিয়ে দিলেন এই করোনা আতঙ্ক কাটিয়ে উঠতে পারলে আগামী দিনগুলো ভাল কাটবে। কার্তিকের দুটি পোস্টে নেটদুনিয়ায় ভাইরাল।