লকডাউনে সোশ্যাল মিডিয়ায় সাধারণের বিচরণ যেন বেড়ে গিয়েছে দ্বিগুণ। তাই মুহূর্তে যে কোনও ভিডিওই হয়ে উঠছে ভাইরাল। সম্প্রতি সেই তালিকাতে নাম লিখিয়েছে শাশুড়ি বউ-মার অশান্তির একটি দৃশ্য। না কোনও ধারাবাহিকের দৃশ্য ভাইরাল হওয়া নয়। ধারাবাহিকের নিত্য টানাপোড়েনের গল্পকেই এবার ব়্যাপে বাঁধলেন যশরাজ মুখতে। তাঁর এই ভিডিও নজর কাড়ে কার্তিকেরও। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Please bata do 🙏🏻 Rasode mein kaun tha

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on Aug 26, 2020 at 1:12am PDT

 

বিষয়টা ঠিক এমন, হিন্দি ধারাবাহিকের অভিকাংশ গল্পই শাশুড়ি-বউমা নির্ভর। তেমনই এক গল্পকে বেছে নিয়ে গান বেঁধে ফেলাতে তা পরিণত হয় এক মজার ভিডিওতে। যার মূলে ছিল একটাই প্রশ্ন রান্না ঘরে কে ছিল! এই প্রশ্নে নেট দুনিয়া জেরবার হলেও উত্তর মেলা না। মুহূর্তে এই কার্তিকের এই পোস্ট হয়ে ওঠে ভআইরাল যা সাত লাখের ওপর ভিউ ছাড়ায়। সেই সূত্র টেনেই এবার কার্তিকও হাতজোর করে জানতে চাইলেন সত্যি কে ছিলেন রান্না ঘরে। 

 

 

শাশুড়ির প্রশ্ন রান্না ঘরে কে ছিল, যা প্রমাণ করতে ব়্যাপে একে একে চরিত্রের আবির্ভাব ঘটে, সেই দৃশ্য নেওয়া হয়েছে সাত নিভানা সাথিয়া ধারাবাহিক থেকে। এই জনপ্রিয় ধারাবাহিকের এই ব়্যাপই এখন নেট পাড়াতে হটকেক। তবে কেবল চিনিই নন, বহু তারকার নজর কেড়েছে এই ভাইরাল ভিডিও, যা এখন সকলের হাতে হাতে ঘুরছে। কার্তিক মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় মজার পোস্ট করে ভক্তদের নজর কেড়ে থাকেন, এবারও তার ব্যতিক্রম হল না।